ইতালিতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৩৪ এএম, ০৩ জুন ২০২০

ইতালি বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. রিয়াজ হোসেনের বাবা মরহুম আবু মুছার মৃত্যুতে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। যৌথভাবে ইতালিস্থ বরিশাল বিভাগ সমিতি, বরিশাল বিভাগ যুব সমিতি, বরিশাল জেলা সমিতি, পিরোজপুর জেলা সমিতি রোমের প্রেনেসতিনা মক্কি মসজিদে এই আয়োজন করা হয়।

আয়োজিত দোয়া অনুষ্ঠানে রোমের রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা অংশগ্রহণ করেন। এ সময় প্রবাসী সাংবাদিক রিয়াজ হোসেন তারা বাবার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। বরিশাল বিভাগ সমিতির ফয়েজ আহমেদ ফয়সাল, কামরুল আহসান মন্টু, মজিবর সিকদার, মো. শাহীন, ফিরোজ খান, মোস্তাক আহমেদ, আব্দুল বাতেন, সোহেল বক্সী, হাজী সুইট, ইউসুব আলী, ইলিয়াস মল্লিক, কাজী জাহাঙ্গীরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

রোমের রাজনৈতিক ও সামাজিক নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল ‘বাংলাদেশ সমিতির সভাপতি হাসানুজ্জামান, ইতালি বিএনপির হুমায়ন কবির, ইতালি বাংলা প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এলিন আহমেদ মিঠু প্রমুখ।

পরে দোয়া মোনাজাতে মরহুম আবু মুছা ও করোনা ভাইরাসে মৃত ইতালি প্রবাসী পিরোজপুরের আনোয়ার হোসেনের রুহের মাগফিরাত কামনা করা হয়।উল্লেখ, মরহুম আবু মুছা সম্প্রতি বরগুনার বেতাগীতে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তিনি পররাষ্ট্র মন্ত্রণালয়ে কর্মরত ছিলেন।

অন্যদিকে প্রবাসী এ সাংবাদিকের বাবার মৃত্যুতে অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাব শোক প্রকাশ করেছেন। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এমআরএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]