বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানির সাধারণ সম্পাদক সবুজ

হাবিবুল্লাহ আল বাহার
হাবিবুল্লাহ আল বাহার হাবিবুল্লাহ আল বাহার জার্মানি
প্রকাশিত: ০৩:৫৭ এএম, ০৬ জুন ২০২০

বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানি শাখার নতুন সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন আতিকুর রহমান সবুজ। সংগঠনটির জরুরি বৈঠকে আগামী তিন বছরের জন্য সাধারণ সম্পাদক হিসেবে আতিকুর রহমান সবুজকে মনোনীত করা হয়।

কার্যকরী কমিটির জরুরি বৈঠকে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানির প্রতিষ্ঠাতা ও সভাপতি ইউনুস আলী খান, প্রধান উপদেষ্টা আবু সেলিম, সহ সভাপতি ইমরান ভুঁইয়া, সহ সভাপতি শেখ আব্দুল মতিন, সহ সভাপতি আসমা খান এবং নব মনোনীত সাধারণ সম্পাদক আতিকুর রহমান সবুজ।

সংগঠনের সভাপতি ইউনুস আলী খানসহ উপস্থিত সকলে নব মনোনীত সাধারণ সম্পাদক আতিকুর রহমান সবুজকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানির প্রতিষ্ঠাতা ও সভাপতি ইউনুস আলী খান জানিয়েছেন, সংগঠনকে গতিশীল করার জন্য শূন্য থাকা সাধারণ সম্পাদক পদে আতিকুর রহমান সবুজকে সর্ব সম্মতিক্রমে মনোনায়ন দেয়া হয়েছে। জার্মানিতে বঙ্গবন্ধুর আদর্শকে প্রচার এবং প্রসারের ক্ষেত্রে নব মনোনীত সাধারণ সম্পাদক কাজ করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানি প্রবাসে নানামুখী কর্মসূচি পালন করে। এছাড়াও সম্প্রতি করোনা মহামারির কারণে ক্ষতির সম্মুখীন বাংলাদেশের নিম্ন আয়ের মানুষ, দিন মজুরসহ নানান পেশাপজীবী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয় বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানির উদ্যোগে। এ ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় নির্বাহী সভাপতি অ্যাডভোকেট মশিউর মালেক।

এএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]