শেখ হাসিনার হাতে যতদিন দেশ, পথ হারাবে না বাংলাদেশ

কবির আল মাহমুদ
কবির আল মাহমুদ কবির আল মাহমুদ
প্রকাশিত: ১২:৪৭ এএম, ৩০ সেপ্টেম্বর ২০২০

জাতির জনকের সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভরসাস্থল। প্রধানমন্ত্রীর হাতে দেশ আছে বলেই বাংলাদেশ এখনও নিরাপদ। বঙ্গকন্যা শেখ হাসিনার হাতে যতদিন আছে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে স্পেনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বক্তারা বলেন, শেখ হাসিনার হাতে যতদিন দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

সোমবার (২৮ সেপ্টেম্বর) মাদ্রিদের একটি রেস্টুরেন্টে এ উপলক্ষে দোয়া মাহফিল, কেক কাটাসহ নৈশভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্পেন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো. দুলাল সাফা, যৌথ সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম দবির তালুকদার ও জসিম উদ্দিন।

সভায় বক্তব্য দেন- স্পেন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল কাদের ঢালী, শ্যামল তালুকদার, ফয়জুর রহমান, আইয়ুব আলী সোহাগ।

এছাড়াও বক্তব্য দেন জালাল হোসাইন, অসীম রিবেরি ক্রিস, নূর মোহাম্মদ রিপন,যুবলীগ নেতা নজরুল ইসলাম, সাইফুল আলম সোহাগ, সামসুল ইসলাম।

সভাপতির বক্তব্যে মো. দুলাল সাফা আওয়ামী সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দেশবাসীসহ সবার কাছে দোয়ার আহ্বান জানান।

তিনি বলেন, শেখ হাসিনা জানেন মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে। তাই তো মানুষকে নিয়ে তিনি চলছেন কল্যাণ ও অগ্রগতির পথে।

অনুষ্ঠানের শেষ পর্বে শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। পরে কেক কাটা, দেশীয় খাবারের নৈশভোজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

এমআরএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]