আল আইনে বাংলাদেশি দুই তরুণের রেস্টুরেন্ট উদ্বোধন

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৯:০৩ পিএম, ০৪ অক্টোবর ২০২০

দুই তরুণ প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীর যৌথ উদ্যোগে সংযুক্ত আরব আমিরাতের গ্রিনসিটি আল-আইন সানাইয়াতে নতুন আঙ্গিকে এশিয়ান খাবারের অন্যতম প্রতিষ্ঠান ‘বেস্ট কেয়ার রেস্টুরেন্ট’ শুভ উদ্বোধন করা হয়েছে।

২ অক্টোবর পবিত্র কোরআন খতমের মধ্য দিয়ে সূচনা করা হয় প্রতিষ্ঠানটি।

ফিতা কেটে উদ্বোধন করেন প্রতিষ্ঠাতা এবং স্বত্বাধিকারী, ২ প্রবাসী তরুণ ব্যবসায়ী এম. এ. খায়ের নিজামী এবং আবু হায়দার মাহের খান।

এছাড়া উপস্থিত ছিলেন আমিরাতের অন্যতম ব্যক্তিত্ব এবং প্রভাবশালী ব্যবসায়ী লোকাল স্পনসর আব্দুল্লাহ সাঈদ আব্দুল্লাহ নেহাইল আল আরইয়ানি, আলী আব্দুল্লাহ সাঈদ আব্দুল্লাহ নেহাইল আল আরইয়ানি, একাব মোহাম্মদ মোবারক হামদান আল মানছুরী।

সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশ প্রেস ক্লাবের সহ যুগ্ম সাধারণ সম্পাদক সনজিৎ কুমার শীল ও সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সরওয়ার উদ্দিন রনি উপস্থিত ছিলেন।

বাংলাদেশি কমিউনিটি ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার মফিজুল ইসলাম, সোহেল হোসেন খান, সাইফুল ইসলাম ইয়াহিয়া, আরিফুর রহমান বাবু, আলী নুর রহমান খান, মিজানুর রহমান, আনোয়ার হোসেন জিল্লু, মো. আবদুল্লাহ ও কামাল হোসেনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বিশ্বব্যাপী এই করোনা পরিস্থিতি যখন থমথমে ঠিক তখনই সকল প্রবাসীদের জন্য মানসম্মত খাবার নিয়ে এলো প্রতিষ্ঠানটি।

পরিচ্ছন্ন ও উন্নতমানের খাবার উপহার দেওয়ার লক্ষ্যে সাহসিকতার পরিচয় দিলেন এই দুই বাংলাদেশি তরুণ উদ্যোক্তা।

এমআরএম/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]