দক্ষিণ আফ্রিকা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ফারুক আস্তানা
ফারুক আস্তানা ফারুক আস্তানা , দক্ষিণ আফ্রিকা প্রতিনিধি
প্রকাশিত: ১২:২৬ পিএম, ২৩ নভেম্বর ২০২০

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সমাবেশ ও মধ্যাহ্নভোজ অনুষ্ঠান পালন করেছে সংগঠনটির দক্ষিণ আফ্রিকা শাখা।

রোববার (২২ নভেম্বর) স্থানীয় সময় বিকেল ৩টায় জোহানেসবার্গের ফোর্ডসবার্গের বিসমিল্লাহ কমিউনিটি সেন্টারে এ সমাবেশ ও মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

দক্ষিণ আফ্রিকা যুবলীগের সভাপতি জিএম বাদল মৃধার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মিলনের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ হাইকমিশনার নুর-ই হেলাল সাইফুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- দক্ষিণ আফ্রিকা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ডা. নাঈমুল হক ফয়সল, সহ-সভাপতি আব্দুল আউয়াল সোহেল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু নাছের হাজারী, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাপ হোসেন দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, যুবলীগ নেতা রাজিব সারোয়ার, নোমান সরকার, ইসমাঈল মাহমুদ প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি নুর-ই হেলালকে ফুল দিয়ে বরণ করে নেন আওয়ামীলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ। সমাবেশ শেষে এক মধ্যাহ্নভোজ অনুষ্ঠিত হয়। দক্ষিণ আফ্রিকার বিভিন্ন শহর থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর এই অনুষ্ঠানে অংশ নেন।

এসএস/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]