ফরিদগঞ্জবাসীর উন্নয়নে কাজ করে যাচ্ছি

আনোয়ার হোসেন মামুন
আনোয়ার হোসেন মামুন আনোয়ার হোসেন মামুন , কাতার প্রতিনিধি
প্রকাশিত: ০৪:১২ পিএম, ৩০ নভেম্বর ২০২০

কাতার প্রবাসী সিআইপি জালাল আহমদ বলেছেন, চাঁদপুর ফরিদগঞ্জবাসীর উন্নয়নে এখনো কাজ করে যাচ্ছি। আগামীতেও এলাকার মানুষের জন্য যতটুকু সম্ভব মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করব। এজন্য সবার সহযোগিতা ও দোয়া চাই।

স্থানীয় সময় কাতারের রাজধানী দোহার নাজমা আফগান রেস্টুরেন্টে ওমর ফারুক ও জাহিদুল ইসলাম সবুজের যৌথ সঞ্চালনায় সভা আয়োজিত হয়।

jagonews24

প্রবাসী রাসেল খান টিটুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সিআইপি জালাল আহমদ।

কাতারে স্থায়ী বসবাসের সুযোগ পাওয়া একমাত্র প্রবাসী বাংলাদেশি শিল্পপতি সিআইপি জালাল আহমদের সঙ্গে মতবিনিময় সভা করছে দেশটির চাঁদপুর ফরিদগঞ্জের ২, ৭ ও ১৪ নং ইউনিয়ন কাতার প্রবাসীরা।

সভায় বক্তব্য দেন- ফরিদগঞ্জ অ্যাসোসিয়েশনের প্রধান সমন্বয়কারী জাহাঙ্গীর আলম ভূইয়া, খায়রুল আলম সাগর, আবুল কাসেম, সেলিম গাজী, শাখাওয়াত হোসেন, রাশেদ আলম, জহিরুল ইসলাম মীর, আমান উল্লাহ পিন্টু প্রমুখ।

jagonews24

বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা প্রবাস থেকে প্রতিনিধি হিসেবে চাঁদপুর ফরিদগঞ্জ আসন থেকে জালাল আহমদ সিআইপিকে সংসদে দেখতে চাই।

এমআরএম/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]