দক্ষিণ আফ্রিকায় স্ত্রী-সন্তান খুন, বাংলাদেশি যুবককে খুঁজছে পুলিশ

ফারুক আস্তানা
ফারুক আস্তানা ফারুক আস্তানা , দক্ষিণ আফ্রিকা প্রতিনিধি
প্রকাশিত: ০২:৫১ এএম, ২১ জানুয়ারি ২০২১

দক্ষিণ আফ্রিকায় স্ত্রী ও সন্তান খুনের দায়ে সন্দেহভাজন বাংলাদেশি যুবককে ধরতে কমিউনিটির সহযোগিতা চেয়েছে স্থানীয় পুলিশ।

দেশটির লিম্পুপো প্রদেশের মোকুপান শহরে একটি আবাসিক হোটেলে স্ত্রী ও ৮ মাস বয়সী কন্যা সন্তানকে হত্যা করে পালিয়েছে দেশটি বসবাস করে আসা বাংলাদেশি নাগরিক মোহাম্মদ নাসির (২৯)।

পুলিশের সূত্র দিয়ে বাংলাদেশ কমিউনিটি দায়িত্বশীল শফিকুল ইসলাম জানান, গত ১৪ জানুয়ারি কোনো এক সময় মোহাম্মদ নাসির হোটেল কক্ষে স্ত্রী ও শিশু সন্তানকে খুন করে পালিয়ে যান। দক্ষিণ আফ্রিকার পুলিশ নাসিরকে আইনি হেফাজতে নিতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে আসছে পাশাপাশি দক্ষিণ আফ্রিকায় বসবাস করা বাংলাদেশি কমিউনিটির কাছে মোহাম্মদ নাসিরের সন্ধান পেতে সহযোগিতা চাওয়া হয়েছে।

তিনি আরও জানান, দেশটিতে বসবাস করা কোনো বাংলাদেশি যদি মোহাম্মদ নাসিরের (বাবা সাহাব উদ্দীন মাতবর, তাল কান্দা, পীরের চর, থানা ভাঙ্গা, জেলা ফরিদপুর) তথ্য থাকে তাহলে অবশ্যই এই নাম্বারে (0748370243) যোগাযোগ করে সহযোগিতা করার জন্যে বাংলাদেশ কমিউনিটির পক্ষ হতে অনুরোধ করা হয়েছে।

এসজে

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]