কানেকটিকাটে ফ্রেন্ডস সোসাইটির সভাপতি স্বপন সম্পাদক মেজবাহ

কৌশলী ইমা কৌশলী ইমা , যুক্তরাষ্ট্র প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২১

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে বাংলাদেশি আমেরিকান ফ্রেন্ডস সোসাইটি (বাফস)’র নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। স্থানীয় সময় রোববার (২১ ফেব্রুয়ারি) দেশটির টরিংটন শহরের অনুষ্ঠিত এক সভায় মো. হোসেন স্বপনকে সভাপতি এবং একেএম মেজবাহ উদ্দীনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

আলমগীর কবির লাভলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মরণ ও ২১ ফেব্রুয়ারির তাৎপর্য তুলে ধরে আলোচনা করা করা হয়। বাংলাদেশি আমেরিকান ফ্রেন্ডস সোসাইটি (বাফস)’র বিগত কয়েক বছরের নানা কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য দেন বিদায়ী সভাপতি মো. আবুল হাশেম।

jagonews24

এ সময় তিনি সবার পরামর্শে পুরোনো কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। বাংলাদেশি আমেরিকান ফ্রেন্ডস সোসাইটি (বাফস)’র নবগঠিত ১৩ সদস্যের অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি যথাক্রমে মো. আলমগীর কবির লাভলু, মো. মনসুর হোসাইন, মো. এস চৌধুরী শহীদ, সহ-সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম নিপুন, অর্থ সম্পাদ মো. আরজু, প্রচার ও গণসংযোগ সম্পাদক রবিউল আলম সুমন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. এম কবির মঞ্জু। কার্যকরি কমিটির সদস্যরা হলেন- মো. হুমায়ুন কবির, মো. হোসেন ও এসএম রহমান আজিজ।

এমআরএম/জিকেএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]