মালদ্বীপে অসুস্থ প্রবাসীকে বিমান টিকিট হস্তান্তর

মোহাম্মদ মাহামুদুল
মোহাম্মদ মাহামুদুল মোহাম্মদ মাহামুদুল
প্রকাশিত: ১১:৫৭ এএম, ০১ মার্চ ২০২১

শারীরিভাবে অসুস্থ প্রবাসী বরুন পালেকে ‘মালদ্বীপ প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে উপহার হিসেবে একটি বিমান টিকিট হস্তান্তর করা হয়েছে। ২৮ ফেব্রুয়ারি তাকে এ অনুদান দেয়া হয়।

মালদ্বীপ প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের নেতাকর্মীরা বলেন, অসুস্থ বরুন পালের দেশে বাড়ি টাঙ্গাইল জেলায়। তিনি অনেক দিন ধরেই খুব অসুস্থ ছিলেন। তিনি একেবারে দেশে চলে যাওয়ার ইচ্ছা পোষণ করায় জনকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে টিকিট বাবত এই অনুদান দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- মালদ্বীপ প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা, মো. সোহেল বিন রাজ্জাক, সভাপতি মো. আব্দুল কাদের, সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন, অর্থবিষয়ক সম্পাদক মো. দিদারুল আলম ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম সুমন, সদস্য মো. জাকির হোসেন মো. ইয়াছিন মজুমদার মো. ইউসুফ আহমেদ।

jagonews24

এছাড়াও উপস্থিত ছিলেন ব্যবসায়ী মো. এনামুল হক, মালদ্বীপ প্রবাসী ফোরামের সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, প্রচার সম্পাদক ও জাগো নিউজের মালদ্বীপ প্রতিনিধি মো. মাহমুদুল (কালাম) ও বাংলাদেশিরা।

মালদ্বীপ প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আব্দুল কাদের সকল প্রবাসীদেরকে মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানান।

উল্লেখ্য, ‘আমরা প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশন’ এটি একটি অরাজনৈতিক সংগঠন। এটি শুরু থেকেই বাংলাদেশি অসহায় প্রবাসীদের বিভিন্ন সহায়তা করে যাচ্ছে। যেমন চিকিৎসা সেবা, অসুস্থ ব্যক্তিদের টিকিট প্রদান করে দেশে পাঠানো, চাকরির ব্যবস্থাসহ বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে সংগঠনটি।

এমআরএম/জিকেএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]