ইতালিতে ব্যতিক্রমী কর্ম-সহায়তার উদ্যোগ বাংলাদেশি মোজাম্মেলের

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ০২:১৬ পিএম, ০২ মে ২০২১

ইতালির রোমে প্রথমবারের মতো একটি ভিন্ন রকমের উদ্যোগ নিয়েছে রোমের সুপরিচিত ব্যবসায়ী বাংলাদেশ সমিতির নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক এবং মানিকগঞ্জ সমিতির সদস্য মোজাম্মেল হোসেন মোল্লা।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে শুধুমাত্র মানিকগঞ্জের কোনো ব্যক্তি ইতালিতে বেকার থাকলে কর্ম-সহায়তা করার ঘোষণা দেন তিনি।

ইতোমধ্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এ উদ্যোগকে স্বাগত জানান। এক প্রতিক্রিয়ায় বাংলাদেশ পুলিশে কর্মরত অফিসার এডিশনাল এসপি আনোয়ার মাসুম ভালো উদ্যোগ হিসেবে স্বাগত জানিয়েছেন।

jagonews24

ইতালি প্রবাসী হক মোজাম্মেল বলেন, বিশ্ব শ্রমিক দিবসে মহৎ উদ্যোগ নেয়ার জন্য মানিকগঞ্জ জেলা সমিতির সদস্য ও বাংলাদেশ সমিতি রোম ইতালির এক নং যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন মোল্লাকে আন্তরিক ধন্যবাদ।

আরেক প্রবাসী মুন্নু মিয়া বলেন, খুবই মহৎ একটা কাজ এই মহামারির মধ্যে। এমন মনোভাব প্রতিটি মানুষের থাকা উচিত। শুভ কামনা রইলো প্রাণের মানিকগঞ্জ সমিতির প্রতিটি সদস্যদের প্রতি।

jagonews24

এ ব্যাপারে উদ্যোগদাতা মোজাম্মেল হোসেন মোল্লা বলেন, এই করোনা মহামারিতে অনেকের কাজ নেই, বাসা ভাড়া দিতে কষ্ট হচ্ছে তাদেরকে সামান্য হলেও সহায়তা করা। এছাড়া অনেক প্রতিষ্ঠানে শ্রমিক দরকারও এজন্য সংগঠনের একটু সহযোগিতায় যদি উভয়ের হেল্প হয়। বিশেষ করে মানিকগঞ্জে ইতালি প্রবাসীদের জন্যই এ উদ্যোগ।

এমআরএম/জিকেএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]