প্যারিসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাংলাদেশির

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৫:১১ পিএম, ০৫ মে ২০২১

তাইজুল ফয়েজ, ফ্রান্স

ফ্রান্সের রাজধানী প্যারিসের উপকণ্ঠে এক মর্মান্তিক মোটরসাইকেল দুর্ঘটনায় রুমেল আহমেদ নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। ৪ এপ্রিল স্থানীয় সময় সন্ধ্যা ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

রুমেলের বাড়ি সিলেটের মৌলভীবাজারের জুড়ি উপজেলায়। তার অকাল প্রয়াণে ‘ফ্রান্স প্রবাসী বাংলাদেশ সমিতি’ গভীর শোকপ্রকাশ করে নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

প্রাথমিক পাওয়া তথ্যে জানা গেছে, ৪ এপ্রিল ফ্রান্স সময় সন্ধ্যা ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তিনি মোটরসাইকেল দিয়ে বিভিন্ন দোকান থেকে গ্রাহকের বাসায় খাবার সরবরাহের কাজ করতেন।

খাবার ডেলিভারি দেয়ার সময় তার মোটরসাইকেল ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মারাত্মকভাবে আহত হন। তারপর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বুধবার ৫ মে ভোর সাড়ে ৪টার দিকে বাংলাদেশে তার পরিবারের সদস্যদের কাছে নিহতের খবর যায়।

জুড়ি উপজেলার জায়ফরনগর নগর ইউনিয়নের কালিনগর গ্রামের আব্দুস সহিদের জৈষ্ঠ্য পুত্র ফজলুল হক রুমেল। তার ৪ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

জানা যায়, রুমেল সিলেট থেকে প্রথমে লন্ডন যান, পরে তিনি লন্ডন ছেড়ে ফ্রান্সে এসে বসবাস করতে শুরু করেন। হঠাৎ তার এই সড়ক দুর্ঘটনা তার পরিবারে ও বন্ধুমহলে শোকের ছায়া নেমে এসেছে।

ফ্রান্সে বসবাসরত বাংলাদেশি শাহেদ আহমদ বলেন, রুমেলের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। রুমেল আহমদ ফ্রান্সে এসেও ফুটবল খেলতেন। তিনি ইলেভেন স্টার ক্লাবে খেলতেন।

এমআরএম/এএসএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]