স্পেনপ্রবাসী সাংবাদিক কবিরের বাবার মৃত্যু

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ২৯ মে ২০২১

স্পেন বাংলা প্রেস ক্লাবের সদস্য ও জাগো নিউজের প্রতিনিধি কবির আল মাহমুদের বাবা মো. আলমাস আলী শনিবার (২৯ মে) সিলেটের বিয়ানীবাজারে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। মো. আলমাস আলী ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সাত ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক কবির আল মাহমুদের বাবার মৃত্যুতে বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সিনিয়র সহ-সভাপতি আল আমিন মিয়া ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, স্পেন বাংলা প্রেস ক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ, সাধারণ সম্পাদক আফাজ জনি, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, সাংবাদিক জমির হোসেন শোক জানিয়েছেন।

এছাড়া স্পেন বাংলাদেশ চেম্বার অব কমার্সের সভাপতি এইচএম রাসেল হাওলাদার ও সাধারণ সম্পাদক মিরন নাজমুল, ভালিয়েন্তে বাংলার সভাপতি মো. ফজলে এলাহী ও সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন পৃথক পৃথক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এমআরএম/জিকেএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]