বেলজিয়ামে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

ফারুক আহাম্মেদ মোল্লা
ফারুক আহাম্মেদ মোল্লা ফারুক আহাম্মেদ মোল্লা
প্রকাশিত: ০৪:০১ এএম, ০১ জুন ২০২১

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। রোববার (৩০ মে) বিকেল ৪টায় বেলজিয়াম বিএনপি উদ্যোগে মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিলে ও আলোচনা সভায় সভাপতিত্বে করেন বেলজিয়াম বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান লিটন। অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সানওয়ার আলি সিদ্দিক, আক্কাছ মাহমুদ, আলী নূর শামীম, আশিক আহাম্মেদ বাপ্পী, বাতেন বাচ্চু (মার্টিন) হারুনুর রশিদ, হাবিবুল হাসান সোহাগ (লিয়াজ) মম হাসান।

উপস্থিত ছিলেন- হোসেন, সিদ্দিক, মোস্তাক, মাসুম, দিপু, রব, মাসুম, আশরাফ, ফারুক ,মনির ইসলাম, মনির, বাবু, অভি, সোহেল খান, সর্দার জহির বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আলোচনায় সভায় বক্তারা বাংলাদেশ গঠনে জিয়াউর রহমানের অবদানের কথা স্মরণ করেন। অনুষ্ঠানে বাংলাদেশের উন্নতি কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা মোদাচ্ছের।

এমআরএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]