মালয়েশিয়ায় দূতাবাসকর্মী হারুনুর রশিদের দাফন সম্পন্ন

আহমাদুল কবির
আহমাদুল কবির আহমাদুল কবির , মালয়েশিয়া প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৪২ পিএম, ১৪ জুন ২০২১

মালয়েশিয়ায় দাফন করা হয়েছে বাংলাদেশ হাইকমিশনের কর্মী হারুনুর রশিদকে। হারুনুর রশিদের বড় ছেলে মো. ইব্রাহিম খলিল উল্লাহ জানিয়েছেন, পারিবারিক সম্মতিতে ১৪ জুন কুয়ালালামপুরের সুবাংজায়ারের একটি কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

মো. হারুনু রশিদ (৬১) গত ১২ জুন মালয়েশিয়া সময় সকাল সাড়ে ৭টায় কুয়ালালামপুরের আমপাংস্থ বাসায় মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে বার্ধক্যরোগে ভুগছিলেন তিনি। তিনি তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মো. হারুনুর রশিদ ১৯৭৭ সালে ১ জানুয়ারি বাংলাদেশ হাইকমিশনে পরিচ্ছন্নকর্মী হিসেবে চাকরিতে যোগদান করেন। মালয়েশিয়া কমিউনিটিতে ‘রশিদ ভাই’ নামে পরিচিত ছিলেন তিনি। বয়োবৃদ্ধ হারুনুর রশিদের মৃত্যুতে হাইকমিশনসহ প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

তার আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, হাইকমিশনার মো. গোলাম সারওয়ারসহ দূতাবাসের সকল কর্মকর্তা ও কর্মচারী। এছাড়া মালয়েশিয়া প্রবাসী ও প্রবাসী কমিউনিটি নেতারা হারুনুর রশিদের আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এমআরএম/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]