প্রধানমন্ত্রীর সঙ্গে ইতালি আওয়ামী লীগ নেতাকর্মীদের সাক্ষাৎ

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ১২:৪০ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২১

ফিনল্যান্ডের হেলসিঙ্কিতে দুই দিনের যাত্রাবিরতির শেষ দিনে ইউরোপ আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেছেন। এ সময় তারা প্রধানমন্ত্রীকে কাছে পেয়ে আনন্দে উচ্ছ্বসিত হয়ে পড়েন। প্রধানমন্ত্রীও সবার খোঁজ-খবর নেন।

জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের উদ্দেশ্যে রওয়ানা দেওয়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় সময় রোববার (১৯ সেপ্টেম্বর) বিকেলে হেলসিঙ্কিতে ইউরোপ আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এ সময় সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কে এম লোকমান হোসেন ও ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু আগামী নভেম্বরে ইতালি আওয়ামী লীগের সম্মেলনের কথা প্রধানমন্ত্রীকে জানান।

jagonews24

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতকালে ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি লিংকন মোল্লাসহ ইতালি, অস্ট্রিয়া, জার্মান এবং ফিনল্যান্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু বলেন, প্রিয় নেত্রীকে কাছে পেয়ে আমাদের ক্লান্তি দূর হয়ে গেছে। নেত্রী অনেক ব্যস্ততার মাঝে আমাদের সময় দেওয়ার জন্য আমরা কৃতজ্ঞ।

প্রসঙ্গত, এর আগে ২০২০ সালের ফেব্রুয়ারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতালি সফর করেছিলেন।

এমআরআর/জিকেএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]