কাতারে আওয়ামী লীগের দোয়া মাহফিল

আনোয়ার হোসেন মামুন
আনোয়ার হোসেন মামুন আনোয়ার হোসেন মামুন , কাতার প্রতিনিধি কাতার
প্রকাশিত: ০৯:০২ এএম, ২৭ অক্টোবর ২০২১

বাংলাদেশ আওয়ামী লীগ কাতার শাখার সহ-সভাপতি নজরুল ইসলাম ভূইয়ার বড় বোন এবং শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরীর স্ত্রীর মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সময় মঙ্গলবার রাতে কাতারের রাজধানী দোহায় নাজমা সুন্দরবন রেস্টুরেন্টে আওয়ামী লীগ কাতার শাখার আয়োজনে এ মিলাদ ও দোয়া মাহফিল হয়।

সংগঠনের সভাপতি সফিকুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক মোল্লা মোহাম্মদ রাজ রাজিব।

এতে বক্তব্য রাখেন, কাতার শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খন্দকার আবু রায়হান, সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল আলম ও মুস্তাফিজুর রহমান রিপন, উপদেষ্টা সৈয়দ আনা মিয়া ও আওয়ামী লীগ নেতা এম এ বাকের প্রমুখ।

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, কাতার বাংলাদেশ কমিউনিটি সভাপতি ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন আকন, কাতার আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, উপদেষ্টা জসিম উদ্দিন দুলাল, সিনিয়র সহ-সভাপতি আবুল কাসেম, মুসলেম উদ্দীন, কাজী হাসান বিল্লাহ, শাহনেওয়াজ চৌধুরী, রুহুল আমিন ও রাসেদুল হাসান সুমন, সাংগঠনিক সম্পাদক শাহ আলম খান ও দেলোয়ার হোসেন এবং আইন বিষয়ক সম্পাদক সাইফুর রহমান সবুজ প্রমুখ।

পরে মরহুমাদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওলানা ইউসুফ নুর।

এমকেআর/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]