শারজায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি মা-মেয়ে নিহত

মুহাম্মাদ ইছমাইল
মুহাম্মাদ ইছমাইল মুহাম্মাদ ইছমাইল , আরব আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০১:৫৬ পিএম, ২০ জানুয়ারি ২০২২

সংযুক্ত আরব আমিরাতের শারজায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি এক অন্তঃসত্ত্বা নারী ও তার নয় বছরের মেয়ে নিহত হয়েছেন। বুধবার (১৯ জানুয়ারি) এ দুর্ঘটনা ঘটে।

নিহত নারীর স্বামীর এক আত্মীয় জানান, গতকাল রাতে স্বামী আব্দুল হামিদ তার তিন মেয়ে ও স্ত্রীকে নিয়ে পারিবারিক কাজে গাড়ি নিয়ে বাসা থেকে বের হন।

পথে গাড়ি সিগন্যালে দাঁড়িয়ে থাকা অবস্থায় পেছন থেকে দ্রুতগতির একটি গাড়ি ধাক্কা দেয়। এতে তাদের গাড়িটি অন্য গাড়ির ওপর দুমড়েমুচড়ে পড়ে। ঘটনাস্থলেই মারা যান মা ও মেয়ে। স্বামী ও দুই শিশু গুরুতর আহত হন।

পুলিশ জানায়, অন্তঃসত্ত্বা ওই নারী ও তার স্বামীকে আল কাসিমি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শিশুদের রাত ১১টার দিকে শারজাহ আল কুয়েতি হাসপাতালে পাঠানো হয়েছে। তারা নিবিড় পরিচর্যা ইউনিটে চিকিৎসাধীন।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ টহল ও জরুরি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পাঠায়। প্রথম গাড়ির চালক ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও পরে তাকে গ্রেফতার করা হয়।

এমআরএম/জিকেএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]