পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান কুনমিংয়ে

প্রবাস ডেস্ক
প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ২৫ জুন ২০২২

চীনের কুনমিংয়ে বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের উদ্যেগে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান উদযাপন করা হয়েছে। বাংলাদেশ থেকে টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান কনস্যুলেট জেনারেলের হলরুমে বড় স্ক্রিনে প্রদর্শনের ব্যবস্থা করা হয়।

কুনমিংয়ের বসবাসরত বাংলাদেশি ব্যবসায়ী ও ছাত্রছাত্রীরা বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে অনুষ্ঠান উপভোগ করার জন্য কনস্যুলেটে জড়ো হয়।

jagonews24

কনসাল জেনারেল এ এফ এম আমিনুল ইসলাম কনস্যুলেটে অনুষ্ঠান উপভোগের জন্য আগত অতিথিদের স্বাগত জানান এবং পদ্মা সেতু নির্মাণের বিস্তারিত তথ্য তাদের সামনে তুলে ধরেন।

তিনি বলেন, এ সেতু নির্মাণের প্রতিটি ধাপে সরকার নানাবিধ চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসীম সাহস, দৃঢ় প্রতিজ্ঞা ও যোগ্য নেতৃত্বে সরকার সকল বাধাবিপত্তি পেরিয়ে স্বপ্নের পদ্মা সেতুর নির্মাণ কাজ শেষ করেছে।

তিনি আরও বলেন, এ সেতু নির্মাণের ফলে বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় যে নবদিগন্তের সূচনা হলো তা দেশের জনগণের জীবনমান উন্নয়নসহ বিশ্বের বুকে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে।

এমআরএম/জিকেএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]