মালয়েশিয়ায় আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আহমাদুল কবির
আহমাদুল কবির আহমাদুল কবির , মালয়েশিয়া প্রতিনিধি
প্রকাশিত: ১১:৩৫ পিএম, ২৬ জুন ২০২২
মালয়েশিয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটা হয়

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ। শনিবার (২৫ জুন) রাতে রাজধানী কুয়ালালামপুরে একটি হোটেলে, দলের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সভাপতিত্ব করেন মালয়েশিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ কামরুজ্জামান কামাল। সাধারণ সম্পাদক অহিদুর রহমান অহিদ ও এম এম মামুনূর রসিদের উপস্থাপনায়, প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডা. এ টি এম ইমদাদুল হক।

সভার শুরুতে পবিত্র কুরআন তেলওয়াত করেন শফিকূর রহমান চৌধুরী ও পবিত্র গিতা পাঠ করেন প্রদীপ কুমার বিশ্বাস। অনুষ্ঠানে, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে কৃতজ্ঞতা প্রকাশ এবং শেখ হাসিনার দীর্ঘ আয়ু কামনা করে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় সিদ্ধান্তে অটল থাকা, আর নিজের প্রতি আত্মবিশ্বাসই ছিল পদ্মা সেতু গড়ার মূল ভিত্তি।

jagonews24

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন আর আওয়ামী লীগের সম্পদ নয়, তিনি এখন বাংলাদেশের সম্পদ। গোটা বিশ্বে তিনি বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ যে বাঙালি জাতিকে কেউ দাবায়ে রাখতে পারবে না সেই কথা আজ সত্য হয়েছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি এ কে এম আলমগীর হোসেন, কাইয়ূম সরকার, রাশেদ বাদল, এ কামাল চৌধূরী, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জালাল উদ্দিন সেলিম, মো. হুমায়ুন কবির, নূর মোহাম্মদ ভূইয়া প্রমুখ।

অনুষ্ঠানে মালয়েশিয়া আওয়ামী লীগের নেতাসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীর উপস্থিতিতে সংগঠনের ৭৩তম জন্মদিনের কেক কাটা হয়।

এমআরএম/এএএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]