পদ্মা সেতু উদ্বোধনে ফ্রাঙ্কফুর্টে আনন্দ উৎসব

হাবিবুল্লাহ আল বাহার
হাবিবুল্লাহ আল বাহার হাবিবুল্লাহ আল বাহার জার্মানি
প্রকাশিত: ০৬:২৮ এএম, ২৮ জুন ২০২২

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জার্মানির ফ্রাঙ্কফুর্টে আনন্দ উৎসব করেছেন প্রবাসী বাংলাদেশিরা।ফ্রাঙ্কফুর্টের স্থানীয় একটি অডিটোরিয়ামে এ উৎসব হয়।

আওয়ামী লীগ নেতা হাফিজুর রহমান আলমের সভাপতিত্বে এবং নজরুল ইসলাম খালেদের পরিচালনায় উৎসব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানির প্রতিষ্ঠাতা ও সভাপতি ইউনুস আলী খান। প্রধান বক্তা ছিলেন হাকিম টিটু।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন শুদ্ধস্বর ডটকমের প্রধান সম্পাদক হাবিব বাবুল, বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন, বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান, আব্দুল মালেক, আবু সেলিম, রেজাউল হক চৌধুরী কামরান, ইসমাইল নেছার, শেখ শাহাজান, মনওয়ার হোসেন সরদার, আব্দুল ওয়াদুদ, জয়নুল হক চৌধুরিসহ আরও অনেকে।

jagonews24

আনন্দঘন এ অনুষ্ঠানে জার্মানির ফ্রাঙ্কফুর্ট প্রবাসী বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, পদ্মা সেতু শুধু একটি সেতু নয়, এটি বাংলাদেশের গর্ব, আত্মনির্ভরশীলতা ও আত্মমর্যাদার প্রতীক।

বক্তারা পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। তারা বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার দূরদর্শিতা এবং সাহসী নেতৃত্বের কারণেই সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে দেশের ইতিহাসের সবচেয়ে বড় সেতু বানানো সম্ভব হয়েছে।

জেডএইচ/

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]