ফিনল্যান্ডে স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন

প্রবাস ডেস্ক
প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ১১:০০ পিএম, ০১ জুলাই ২০২২

আব্দুল্লাহ ইকবাল, হেলসিংকি, ফিনল্যান্ড

ফিনল্যান্ডে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। নতুন কমিটি গঠনে বৃহস্পতিবার (৩০ জুন) হেলসিংকির স্থানীয় একটি রেস্তোরাঁয় ফিনল্যান্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামীম ব্যাপারীর সভাপতিত্বে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

সাংগঠনিক সম্পাদক তানভীর রান্দিদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফিনল্যান্ড বিএনপির সভাপতি কামরুল হাসান জনি। প্রধান বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসলাম ফকির লিটন।

এছাড়া ফিনল্যান্ড বিএনপির নেতা আব্দুর রশিদ, আনিস, ফয়েজ আহম্মেদ, যুব নেতা আরিফুল ইসলাম, মোজাহারুল ইসলাম মনি, রনি রশিদ, এস এম রানা, রাশেদ উন নবী, শামীম ব্যাপারী ও এনাজুল হকসহ দলের নেতারাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ভার্চুয়ালি বক্তব্য দেন স্বেচ্ছাসেবক দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সেলিম হোসেন ও নাসির উদ্দিন আহমেদ শাহিন। অনুষ্ঠানের শেষাংশে প্রধান অতিথিসহ নেতারা সদস্য সংগ্রহের জন্য দলীয় ফরম বিতরণের মাধ্যমে এই সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন করেন।

সভাপতির বক্তব্যে শামীম ব্যাপারী সবাইকে নিয়ে সুন্দর কমিটি উপহার দিতে কাজ করে যাবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন। নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এমআরএম/এমএইচআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]