‘বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন পেশাগত দায়িত্বশীলতার পরিচয়’

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ১২:৩৮ পিএম, ১৫ আগস্ট ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন পেশাগত দায়িত্বশীলতার পরিচয়। বাংলাদেশকে বিশ্বের কাছে তুলে ধরাই প্রবাসী সাংবাদিকদের লক্ষ্য হওয়া উচিত মন্তব্য করে দ্য লন্ডন মিররের প্রধান সম্পাদক হাসিনা আক্তার বলেন, মূলধারার গণমাধ্যমের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

রোববার (১৩ আগস্ট) রোমের একটি রেস্টুরেন্টের হলরুমে ‘টেবিল টক’ ইউকের পরিকল্পনা, পরিচালক, লেডিস ক্লাব ইউকের চেয়ারম্যান, দ্য লন্ডন মিররের প্রধান সম্পাদক হাসিনা আক্তারের ইতালি আগমন উপলক্ষে এক সংবর্ধনার আয়োজন করে ‘বাংলাদেশ প্রেস ক্লাব ইতালি’।

সংগঠনের সভাপতি শাহীন খলিল কাউসারের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন মোহাম্মদ আল আমীন। সংবর্ধনার আয়োজন করে ‘বাংলাদেশ প্রেস ক্লাব ইতালি’। এ সময় লন্ডন প্রবাসী সাংবাদিকদের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় বক্তারা বলেন, হাসিনা আক্তার বর্তমান সময়ে যেভাবে মেধা শ্রম ও সাহসীকতার সঙ্গে গতানুগতিক নিয়মের বাইরে টকশোর মাধ্যমে সত্যকে তুলে ধরেন, তা সত্যিই প্রশংসিত এবং অনুকরণীয়।

jagonews24

অনুষ্ঠানে বক্তব্য দেন- মোক্তার হোসেন মার্ক, চেয়ারম্যান চেম্বার অব কমার্স ও উপদেষ্টা বাংলাদেশ প্রেস ক্লাব ইতালি, লায়লা শাহ সভাপতি মহিলা সমাজ কল্যাণ সমিতি, মুন্নি রওশন আরা, ভারপ্রাপ্ত সভাপতি মহিলা সংস্থা ইতালি, আরিফা সৈয়দা সাধারণ সম্পাদক মহিলা সংস্থা ইতালি।

আরও বক্তব্য দেন- আঁখি সীমা কাওসার, ইতালি প্রতিনিধি, প্রবাস মেলা ও কারেন্ট অ্যাফেয়ার্স ডাইরেক্টর, চ্যানেল ইউরোপ, নির্বাহী পরিচালক লন্ডন-টাইমস নিউজ, মনিরুজ্জামান মনির, প্রতিষ্ঠাতা ও সদস্য বাংলাদেশ প্রেস ক্লাব ইতালি, আমির হোসেন লিটন, ইতালি প্রতিনিধি ডিবিসি টেলিভিশন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিমুল রহমান ধূমকেতু টিভি, বাংলাদেশ প্রেস ক্লাব ইতালি, সোহেল মিয়াজী সহ-সাধারণ সম্পাদক, আন্তর্জাতিক সম্পাদক, ইমরান খান।

এ সময় বাংলাদেশের নেতা, কমিউনিটি ব্যক্তিত্বসহ কয়েকটি নারী সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন। পরে আগত অতিথিরা ফুলেল শুভেচ্ছা বিনিময় ও নৈশভোজে মিলিত হন।

এমআরএম/এএসএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]