জার্মানিতে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

হাবিবুল্লাহ আল বাহার
হাবিবুল্লাহ আল বাহার হাবিবুল্লাহ আল বাহার জার্মানি থেকে
প্রকাশিত: ০৩:১২ এএম, ১৮ সেপ্টেম্বর ২০২২

জার্মানিতে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বিএনপি জার্মানি শাখার উদ্যোগে বার্লিনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

জার্মানি বিএনপির সভাপতি আকুল মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল গনি সরকারের পরিচালনায় অনুষ্ঠানে লন্ডন থেকে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান।

jagonews24

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য দেন জার্মানি বিএনপির সিনিয়র সহসভাপতি জালাল উদ্দিন নানা, আপু চৌধুরী, মোস্তাক খান, বার্লিন মহানগর বিএনপির সভাপতি জসিম সিকদার, জার্মানি যুবদল সভাপতি আনহার মিয়া, জার্মান স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খাদেম এবং সাংগঠনিক সম্পাদক নুর মোহাম্মদ সহ অনেকে।

এছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন জার্মান বিএনপির সভাপতি নজরুল ইসলাম সেন্টু, আন্তর্জাতিক সম্পাদক শরিয়ত খান মিঠু, প্রচার সম্পাদক শাহ আলামসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতারা।

আলোচনা সভায় বক্তারা সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। পরে কেক কেটে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন নেতাকর্মীরা।

এমআইএইচএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]