প্যারিসে কণ্ঠশিল্পী মৌসুমী চক্রবর্তীর নতুন গানের প্রিমিয়ার শো

প্রবাস ডেস্ক
প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ১২:৩৬ পিএম, ২১ নভেম্বর ২০২২

শাহ সুহেল আহমদ, ফ্রান্স (প্যারিস) থেকে

প্যারিসের নন্দিত শিল্পী মৌসুমী চক্রবর্তীর কণ্ঠে গাওয়া কালজয়ী গান ‘যাবনা যাবনা যাবনা ঘরে’র প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় এই প্রিমিয়ার শো’তে প্যারিসের সাহিত্যিক, সাংবাদিক, নির্মাতা, সাংস্কৃতিককর্মী ছাড়াও সুধিজনেরা অংশ নেন।

বাংলা গানের শুকতারা খ্যাত অতুল প্রসাদ সেনের সুর ও সংগীতে এই গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি মৌসুমী চক্রবর্তীকে মিউজিক ভিডিওতে মডেল হিসেবেও দেখা গেছে। তরুণ মিউজিক ভিডিও ডিরেক্টর রাকিবুল ইসলামের পরিচালনায় ভিডিওটিতে প্যারিসের দৃষ্টি নন্দন লোকেশন স্থান পেয়েছে।

jagonews24

এ সময় সংক্ষিপ্ত আলোচনায় সুধিজনেরা অংশ নিয়ে কণ্ঠশিল্পী মৌসুমী চক্রবর্তীর গান ও মিউজিক ভিডিওর ভূয়সী প্রশংসা করেন। সুধিজনেরা বলেন- মৌসুমী চক্রবর্তী একাধারে রবীন্দ্র, নজরুল কিংবা আধুনিক, গানের সব শাখাতেই তার সমান দক্ষতা রয়েছে।

এমন একজন গুণী শিল্পী প্যারিসের বাঙালি কমিউনিটির জন্য সত্যিই গর্বের। তারা বলেন- প্রবাসে বসে বাংলা গানের এমন প্রচার ও প্রসার সত্যিই প্রশংসনীয়।

এমআরএম/জিকেএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]