সপ্তাহে ৬ দিন মালে-ঢাকা ফ্লাইট পরিচালনা করবে মালদিভিয়ান

মোহাম্মদ মাহামুদুল
মোহাম্মদ মাহামুদুল মোহাম্মদ মাহামুদুল
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ২২ নভেম্বর ২০২২
ছবি: সংগৃহীত

মালদিভিয়ান এয়ারলাইন্স আগামী ১ ডিসেম্বর থেকে সপ্তাহে ৬ দিন ঢাকা-মালে ফ্লাইট পরিচালনা করবে। যাত্রীর সংখ্যা বৃদ্ধি ও শীতকালীন সময়সূচিতে ভ্রমণ পরিকল্পনা সহজ করতে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

বুধবার ছাড়া সপ্তাহের প্রতিদিন রাজধানী মালে থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা করবে প্রতিষ্ঠানটি। মালদিভিয়ান এয়ারলাইন্স এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

এতে বলা হয়েছে, আগামী ১ ডিসেম্বর থেকে প্রতি সোম, বৃহস্পতি ও শনিবার, রাত ৮টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্য ছেড়ে যাবে মালদিভিয়ান এয়ারলাইন্স, মঙ্গলবার, শুক্রবার এবং রোববার ঢাকা থেকে মালের উদ্দেশ্য ছেড়ে আসবে, ২টা ৪০ মিনিটে।

সোম, বৃহস্পতি ও শনিবার, স্থানীয় সময় রাত ৮টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে। মঙ্গল, শুক্র ও রোববার ঢাকা থেকে মালের উদ্দেশ্যে ছেড়ে আসবে, ২টা ৪০ মিনিটে মালদিভিয়ান এয়ারলাইন্স।

২০১২ সালের ১৫ নভেম্বর মালদ্বীপ থেকে প্রথম এয়ারলাইন্স হিসেবে প্রবাসী বাংলাদেশিদের সেবা দেওয়ার লক্ষ্যে ফ্লাইট পরিচালনা শুরু করে।

এমআরএম/জিকেএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]