তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহালের দাবি জার্মান বিএনপির

হাবিবুল্লাহ আল বাহার
হাবিবুল্লাহ আল বাহার হাবিবুল্লাহ আল বাহার জার্মানি
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ২৩ নভেম্বর ২০২২

তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থাকে পুনর্বহাল করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন এবং অবিলম্বে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি দাবি করেছেন নেতারা। জার্মানির কলোনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভায় এ দাবি জানানো হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি জার্মানি শাখার অন্তর্গত নর্থ রাইন ভেস্ট ফালেন প্রদেশ শাখা বিএনপির উদ্যোগে স্থানীয় একটি অডিটোরিয়ামে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিএনপি এবং অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। নর্থ রাইন ভেস্ট ফালেন প্রদেশ বিএনপির সভাপতি গোলাম মাহবুবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আমজাদ আলীর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিধি ছিলেন জার্মান বিএনপির সভাপতি আকুল মিয়া।

Germany1

বিশেষ অথিতির বক্তব্য দেন জার্মান বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল গনি সরকার, ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক মান্নান। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য দেন সিনিয়ার সহ-সভাপতি জালাল উদ্দিন নানা, হেসেন প্রদেশ শাখা সভাপতি নজরুল ইসলাম, ছাতক পৌরসভা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সদরুল চৌধুরী, বিএনপি নেতা তোতা মিয়া, জার্মান যুব দল সভাপতি আনহার মিয়া এবং সাধারণ সম্পাদক বদিউল আলম বকুলসহ অনেকে।

জার্মান বিএনপির নেতারা বাংলাদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় এবং একদলীয় শাসন থেকে দেশকে রক্ষা করার জন্য দেশপ্রেমিক সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]