রাউজানে কাজীপাড়া অগ্রণী যুব নিশানের এশায়াত মাহফিল

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৭:৩২ পিএম, ০৮ জানুয়ারি ২০১৯

চট্টগ্রাম রাউজানে সমাজ উন্নয়নমূলক সংগঠন কাজীপাড়া অগ্রণী যুব নিশানের উদ্যোগে পবিত্র ঈদে মীলাদুন্নবী (দ.) ও ফাতেহা-এ-ইয়াজদাহুম উদযাপন এবং কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের প্রতিষ্ঠাতা খলিলুল্লাহ, আওলাদে মোস্তফা, খলিফায়ে রাসূল হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম (রা.) স্মরণে আজিমুশশান এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৭ জানুয়ারি) কাজীপাড়া শাহ আমানত জামে মসজিদ প্বাশস্থ প্রাঙ্গণে অনুষ্ঠিত মাহফিলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-হিসাব নিয়ামক মোহাম্মদ শামসুল আজিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন- মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় ওলামা পরিষদের সভাপতি ও গহিরা কামিল মাদরাসার মুহাদ্দিস হযরতুলহাজ আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহিম হানফি।

বিশেষ বক্তা ছিলেন- মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের সহ-এশায়াত সম্পাদক ও চবি আইটি বিভাগের কোর্স কো-অর্ডিনেটর হযরতুলহাজ আল্লামা মুহাম্মদ ফোরকান। উদ্বোধক ছিলেন- উজির আলী মাঝির বাড়ি জামে মসজিদের খতিব হযরতুল মাওলানা সাইফুল ইসলাম।

মুহাম্মদ আহসান হাবীব মিনহাজের সঞ্চালনায় মাহফিলে বিশেষ অতিথি ছিলেন- অধ্যাপক জাহাঙ্গীর আলম, মাস্টার মোহাম্মদ সোলাইমান, মাস্টার মুহাম্মদ আনোয়ারুল আজিম, মাস্টার মুহাম্মদ শফিউল আকবর, মাওলানা আবুল কালাম, পৌর যুবলীগ সাধারণ সম্পাদক জিয়াউল হক রোকন, রফিক কোম্পানি, দিদার মেম্বার, মুহাম্মদ নূরুল আলম, শহিদুল ইসলাম প্রমুখ।

মাহফিল শেষে দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতা গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আন্হুর ফুয়ুজাত কামনা এবং মহান মোর্শেদে আজমের হায়াতে খিজরী ও রোগ মুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এমআরএম/পিআর

আপনার মতামত লিখুন :