বরুড়ায় শাজুলিয়া দরবারের ৪৭তম বার্ষিক মাহফিল ২৯ নভেম্বর

ধর্ম ডেস্ক
ধর্ম ডেস্ক ধর্ম ডেস্ক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ২৮ নভেম্বর ২০১৯

কুমিল্লা জেলার বরুড়া উপজেলার আরিফপুরে শাজুলিয়া দরবারের খানকায় ৪৭তম বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল আগামী শুক্রবার (২৯ নভেম্বর) অনুষ্ঠিত হবে। মাহফিলে প্রধান মেহমান হিসেবে আখেরি মুনাজাত পরিচালনা করবেন- শাজুলিয়া দরবারের সদরে মোন্তাজেম ও গদ্দিনশীন পীর আল্লামা আবুল হাসান শাহ মুহাম্মাদ রুহুল্লাহ শাজুলি (হাফিজাহুল্লাহ)।

ইছালে ছাওয়াব মাহফিলে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত থাকবেন শাজুলিয়া দরবারের নায়েবে মোন্তাজেম ও শাজুলিয়া যুব কাফেলার কেন্দ্রীয় সভাপতি পীরজাদা শাহ মুহাম্মাদ নূরুল্লাহ শাজুলি।

এ মহতি ইছালে ছাওয়াব মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন, জননন্দিন মুফাসসিরে কুরআন ড. মুহাম্মদ শাইখুল ইসলাম শাইখ।

ওয়াজ মাহফিলে তা’লিমে জিকির ও আধ্যাত্মিক গুরুত্বপূর্ণ নসিহত পেশ করবেন মুফাসসিরে কুরআন ক্বারি হাবিবুর রহমান হেলালি, মুফতি মাওলানা মাসুম বিল্লাহ বেলালি, মাওলানা মাসুম বিল্লাহ মাদানি, মাওলানা মহিউদ্দিন বিন ইসমাইলসহ পীর সাহেব হুজুরের সফরসঙ্গী, দরবারের মুগাল্লিগ ও দেশবরেণ্য ওলামায়ে কেরাম।

শুক্রবার বাদ জোহর পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হবে এ মাহফিল। শনিবার বাদ ফজর পীর সাহেব হুজুরের আখেরি মুনাজাত এবং তাবাররুক বিতরণের মাধ্যমে মাহফিলের কার্যক্রম শেষ হবে।

মাহফিলের এন্তেজামিয়া কমিটির পক্ষে খানকা কমিটির সভাপতি মো. সিরাজুল ইসলাম পাটোয়ারি ও সেক্রেটারি অ্যাডভোকেট শাহ আলম শাজুলিয়া তরিকা ও দরবারের সব মুরীদিন, মুহিব্বীনসহ দেশের সর্বস্তরের জনসাধারণকে মাহফিলে উপস্থিত হয়ে দুনিয়া ও আখেরাতে মহা সাফল্য লাভ করার জন্য বিশেষভাবে দাওয়াত জানিয়েছেন।

এমএমএস/জেআইএম