‘ইসলামের নামে যারা সন্ত্রাস করে তারা নবির দুশমন’

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:৫৫ পিএম, ২০ অক্টোবর ২০২১

যারা ইসলামের নামে সন্ত্রাস করে, তারা নবির দুশমন বলে উল্লেখ করেছেন মাইজভাণ্ডারীর প্রধান পৃষ্ঠপোষক শাহসূফি মাওলানা সৈয়দ সহিদ উদ্দীন আহমদ আল হাসানী ওয়াল-হোসাইনী মাইজভাণ্ডারী।

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে বুধবার (২০ অক্টোবর) দুপুরে রাজধানীর গুলিস্তান মহানগর নাট্যমঞ্চে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সৈয়দ সহিদ উদ্দীন আহমদ মাইজভাণ্ডারী বলেন, ইসলাম হচ্ছে এমন একটি ধর্ম যেখানে নবি প্রেম রয়েছে, রয়েছে ভালোবাসা।

তিনি আরও বলেন, নবিবিরোধী একটি চক্র ইসলামের নামে সন্ত্রাস করে বিশ্বে বার্তা পৌঁছে দিতে চায় যে, ইসলাম সন্ত্রাসীর ধর্ম। তাদের বিষয়ে সতর্ক হতে হবে। এখন সময় হয়েছে জ্ঞান করে কাজ করার।

এদিকে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে একটি জশনে জুলুশ বের করে ‘আশেকানে গাউছিয়া রহমানিয়া মইনিয়া সহিদীয়া মাইজভাণ্ডারীয়া’। এতে নেতৃত্ব দেন সৈয়দ সহিদ উদ্দীন আহমদ আল হাসানী ওয়াল-হোসাইনী মাইজভাণ্ডারী।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সাংস্কৃতিক বিভাগের চেয়ারম্যান অধ্যাপক আল্লামা ড. আতাউর রহমান মিয়াজী, গণতান্ত্রিক ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা মাসউদুর রহমান বিক্রমপুরী, আল্লামা ফুয়াদ আল ফারুকী প্রমুখ।

এমইউ/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]