শাজুলিয়া দরবার শরীফের ইফতার মাহফিল আগামীকাল

ধর্ম ডেস্ক
ধর্ম ডেস্ক ধর্ম ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৪ এএম, ০৭ জুন ২০১৭

চাঁদপুর জেলাধীন কচুয়া উপজেলার শাজুলিয়া দরবার শরীফের ১২ দিন ব্যাপী তাফসির মাহফিলের আখেরি মুনাজাত ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে আগামীকাল (৮ জুন) বৃহস্পতিবার।

ইফতার মাহফিলে সভাপতিত্ব ও আখেরি মুনাজাত পরিচালনা করবেন দরবার শরীফের গদ্দিনশীন পীর সাইয়্যেদ আবুল হাসান শাহ মুহাম্মাদ রুহুল্লাহ শাজুলি (মা.জি.আ)।

দুপুর ১২টা হতে শুরু হওয়া ইফতার মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান শিশির।

প্রধান আলোচক হিসেবে আলোচনা পেশ করবেন দরবার শরীফের নায়েবে মোন্তাজেম ও যুব কাফেলার কেন্দ্রীয় সভাপতি পীরজাদা সাইয়্যেদ শাহ মুহাম্মাদ নূরুল্লাহ শাজুলি।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত থাকবেন পীরজাদা সাইয়্যেদ শাহ মুহাম্মাদ আতাউল্লাহ শাজুলি, শায়খুল হাদিস মাওলানা নুরুজ্জামান, অধ্যক্ষ মাওলানা আবুল কালাম মো. গোলাম মোস্তফা, মাওলানা মিজানুর রহমান, উপাধ্যক্ষ মাওলানা শাকের উল্লাহ, মাওলানা জসিম উদ্দিন হেলালী, মুফতি মাওলানা মাছুম বিল্লাহ, মাওলানা হেদায়েত উল্লাহ প্রমুখ।

বা’দ আসর আখেরি মুনাজাত এবং ইফতার বিতরণের মাধ্যমে মাহফিলের কার্যক্রম শেষ হবে। আখেরি মুনাজাতে বাংলাদেশসহ সমগ্র বিশ্বের মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ দোয়া করা হবে।

এ মাহফিলে শাজুলিয়া তরিকা ও দরবার শরীফের ভক্তবৃন্দ, মুরীদান, মুহিব্বীনসহ সর্বস্তরের জনসাধারণকে উপস্থিত হয়ে আত্মশুদ্ধি অর্জন, বেলায়েত হাসিল ও আত্মিক প্রশান্তি লাভের পাশাপাশি দুনিয়া ও আখেরাতের কল্যাণ কামনায় আংশ গ্রহণ করতে বিশেষভাবে আহ্বান করা হয়েছে।

এমএমএস/এমএস

আপনার মতামত লিখুন :