গানের খেয়ার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৮

সংগীত শিক্ষালয় গানের খেয়ার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ২৪ সেপ্টেম্বর সোমবার। ওই দিন সন্ধ্যা ৬ টায় জাতীয় জাদুঘরের বেগম সুফিয়া কামাল মিলনায়তনে ‘চিরদিনের গান’ শীর্ষক এক সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে দেশবরেণ্য দুজন সংগীত শিল্পীকে সম্বর্ধনা দেওয়া হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

গানের খেয়ার সাধারণ সম্পাদক দেশের বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীত শিল্পী ও আবৃত্তিকার কবি অপর্ণা খান জানান, সংগঠনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে তারা সংগীত শিল্পী মিতা হক এবং জোসেফ কমল রড্রিক্স কে সম্বর্ধনা জানাবে। চিরদিনের গান অনুষ্ঠানে গানের খেয়ার নিয়মিত ১০ জন সংগীত শিক্ষার্থী সংগীত পরিবেশন করবেন শরতের মিষ্টি সন্ধ্যায়। অপর্ণা খান আরো জানান, অনুষ্ঠানে মিডিয়া ব্যাক্তিত্ব মনজুরুল আহসান বুলবুল এবং চিত্রশিল্পী সমরজিৎ রায় চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এতে সভাপতিত্ব করবেন গানের খেয়ার সভাপতি স্বপন কুমার দাস।

এই প্রতিবেদককে অপর্ণা খান বলেন, আমরা গানের খেয়ার মাধ্যমে নতুন সংগীত শিল্পী তৈরির কাজ করে চলেছি। স্বল্পদিনের পথ চলায় আমরা আশাব্যঞ্জক কর্মকাণ্ড পরিচালনা করে আসছি। আমরা দৃঢ় ভাবে বিশ্বাস করি আগামীতে গানের খেয়ার কর্ম পরিধি আরো বিস্তৃত হবে এবং দেশীয় সঙ্গীতে আমরা অবদান রাখতে সক্ষম হবো।

গানের খেয়ার পক্ষ থেকে জানানো হয়েছে ২৪ সেপ্টেম্বর এর প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সবার জন্যে সপরিবারে উন্মুক্ত।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :