‘এমন জেনারেশনই চাই, মশালটা দিতে চাই তোমাদের হাতেই’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ২০ জুলাই ২০২২
ছবি: সংগৃহীত

মাহবুব কবির মিলন

যারা বলেছিলেন সরকারি সংস্থার বিরুদ্ধে ভোক্তায় অভিযোগ করা যায় না বা যারা হতাশ ছিলেন এ বিষয়ে, তাদের জন্য আশার বাণী শোনাচ্ছি। রেলের অনিয়মের বিরুদ্ধে আন্দোলনরত মহিউদ্দিন রনি অনলাইনে টাকা কেটে নিয়ে টিকিট না পাওয়ায় ভোক্তায় অভিযোগ করেছিলেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর আজ এই অভিযোগের কারণে ‘সহজ ডট কম’কে দুই লাখ টাকা জরিমানা করেছে। ধন্যবাদ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। ধন্যবাদ ভোক্তার ডিজি শফিক জামান মহোদয়কে। মানুষের অধিকার আদায়ে ভোক্তার কাজ আরও শক্তিশালী হোক এই কামনা করছি।

টিকিট কেটে ট্রেনে উঠতে পারেননি, টিকিট কেটে সিট পাননি, সিট পেলেন তো স্ট্যান্ডিং যাত্রী বা বিনা টিকিটের যাত্রীর চাপের কারণে টয়লেটে যেতে পারেননি, স্টেশনে এসে দেখলেন কোচ নেই, ট্রেন নেই...ইত্যাদি বিষয়ে নির্দ্বিধায় অভিযোগ করুন ভোক্তায়।

সুদিন আসবেই ইনশাআল্লাহ। রনির সাথে অনেকবার কথা বলেছি। আলহামদুলিল্লাহ, এরকম জেনারেশনই আমরা চাই। এই দেশটাকে সুন্দর করতে দরকার তোমাদের। মশালটা দিতে চাই তোমাদের হাতেই।

এএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।