‘প্রবাসীদের জন্য বিমানবন্দর ঝামেলামুক্ত করা হোক’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১১:৫৪ এএম, ০১ আগস্ট ২০২২
মাহবুব কবীর মিলন

প্রবাসীরা বাংলাদেশের আসল ভিআইপি বলে জানিয়েছেন অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন। তিনি প্রবাসীদের জন্য শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সম্পূর্ণ ঝামেলামুক্ত করার কথা বলেন।

সোমবার (১ আগস্ট) নিজের ভিরিফাইড ফেসবুকে এক স্ট্যাটাসে এসব কথা বলেন সাবেক এই আমলা।

তিনি লেখেন, রেমিট্যান্স যোদ্ধাদের জন্য এয়ারপোর্টে সম্পূর্ণ ঝামেলামুক্ত ব্যবস্থা গ্রহণ করা হোক। এয়ারপোর্টের নতুন থার্ড টার্মিনালে আলাদা প্রবাসী জোন বা এলাকা করে সেখানে তাদের অতি গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে ট্রিট করার ব্যবস্থা করা হোক।

মাহবুব কবীর মিলন আরও বলেন, দেশের ব্যাংকে তাদের (প্রবাসী) টাকা আসলে বিনা প্রশ্নে খুব দ্রুত বিলি করার ব্যবস্থা করা হোক। প্রবাসীরা যে কোনো পরিমাণ টাকা যেন ব্যাংকিং চ্যানেলে পাঠাতে পারেন, প্রয়োজনে আমাদের ব্যাংকের শাখা বা বুথ সেখানে স্থাপনের ব্যবস্থা করা হোক।

প্রবাসীরা গত একমাসে প্রায় ২ বিলিয়ন ডলার রেমিট্যান্স দেশে পাঠিয়েছেন জানিয়ে তিনি বলেন, এরাই আমাদের আসল ভিআইপি। তাদের কারণে শান্তিতে ঘুমাতে পারছি আমরা। এই বিপদে আমাদের প্রবাসী ভাই-বোনেরাই পাশে আছেন এবং থাকবেন। আল্লাহপাক তাদের হেফাজত এবং সর্বাঙ্গীণ মঙ্গল করুন।

জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।