৫ কিমি পথে ভাড়া হওয়ার কথা ১২.৫০ টাকা, দাবি করলো ২৫

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ১১ আগস্ট ২০২২
ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

জ্বালানি তেলের দাম বাড়ায় গণপরিবহনে ভাড়া বাড়িয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। তবে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি নেওয়ার অভিযোগ করছেন যাত্রীরা।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাজধানীর রায়েরবাগ থেকে গুলিস্তান রুটে যাত্রা করেন সাংবাদিক তাফসির হাসান। সেখানে তাকে অতিরিক্ত ভাড়া গুনতে হয়েছে। ভাড়া নৈরাজ্যের শিকার হয়ে তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

তাফসির হাসানের স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো-

শুভঙ্করের ফাঁকি!!
শ্রাবন পরিবহন, রায়েরবাগ থেকে গুলিস্তান অভিমুখে যাত্রা শুরু করলাম। গন্তব্য পাঁচ কিমি। বর্তমান নির্ধারিত ভাড়া হবার কথা ১২ টাকা ৫০ পয়সা। ভাড়া দাবি করলো ২৫ টাকা!! চার্ট দেখাতে বললে গ্লাসে লাগানো একটা চার্ট দেখালো। চার্ট দেখতে গিয়েই ভিমড়ি খেলাম। বাসটি যে রুটে কখনো চলে না, সেই রুটের চার্ট লাগিয়ে রেখেছে!!

jagonews24

কন্ডাকটরকে ব্যাপারটা কি জিজ্ঞেস করতেই বললো এই রুটে নাকি রোড পারমিট দেয় না!! রোড পারমিট ছাড়া কীভাবে গাড়ি চালায় জিজ্ঞেস করতেই ঝগড়া শুরু করে দিলো! এমন নৈরাজ্য থেকে আমাদের বাঁচানোর কি কেউ নেই!

এএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।