যুবাদের রোদ-বৃষ্টির অনুশীলন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:০৩ এএম, ০৬ আগস্ট ২০১৭

সকাল থেকে সূর্যের তাপটা একটু বেশিই ছিল। তবে তাপ যতই থাকুক অনুশীলন তো থেমে থাকবে না। আর তাই সকাল ৯টায় টাইগার যুবারাও ব্যাট-বল হাতে নেমে পড়লেন বিসিবি একাডেমির মাঠে। শুধু খেলোয়াড়রাই যে নেমেছেন তা কিন্তু নয়। সঙ্গে ছিলেন তাদের গুরু ড্যামিয়েন রাইটও।

একাডেমিক মাঠেই শুরু হয় যুব দলের ব্যাটিং-বোলিং এর স্কিল ডেভলপমেন্টের কাজ। আর ড্যামিয়েন যেন কাউকে মিস করতে চাচ্ছিলেন না। ঘুরে ঘুরে সবার কাছে গিয়ে ত্রুটি ধরিয়ে দিয়ে শুধরে দিচ্ছিলেন। এমনকি কেউ বড় ছয় মেরে বল যদি বাইরে পাঠাচ্ছে তাহলে চিৎকার করে সবার সঙ্গে বলও চাচ্ছেন এই রসিক যুবা কোচ।

ঘড়ির কাটা যখন ১১ ছুঁইছুঁই করছে তখন প্রকৃতিতে আসতে শুরু করে পরিবর্তন। আকাশে জমতে শুরু করলো শ্রাবণের মেঘ। কিছু সময়ের মধ্যে পড়তেও শুরু করলো ফোটায় ফোটায় বৃষ্টি। কোচ-খেলোয়াড়রা মাঠ থেকে ছুটে আসলেন। একদল চলে গেল ইনডোরে আরও অনুশীলনের জন্য,সঙ্গে গেলেন কোচ। অপর দল গিয়ে ঢুকলেন জিমে বিশ্রামের জন্য।

এরই ফাকে জাগো নিউজের সঙ্গে আজকের অনুশীলন নিয়ে কথা বলেন স্পিন অলরাউন্ডার তাওহিদ হৃদয়। তিনি বললেন, ‘সকাল থেকেই অনুশীলন করলাম। মূলত আজ (রোববার) আমাদের স্কিল ডেভলপমেন্টের কাজই করানো হয়েছে। আমিও ব্যাটিংয়ের ভুলগুলো নিয়ে কাজ করার চেষ্টা করেছি।’

এমএএন/এমআর/এমএস

আপনার মতামত লিখুন :