টস জিতে ফিল্ডিংয়ে রংপুর

মুনওয়ার আলম নির্ঝর
মুনওয়ার আলম নির্ঝর , স্পোর্টস রিপোর্টার চট্টগ্রাম থেকে
প্রকাশিত: ১২:০০ পিএম, ২৫ নভেম্বর ২০১৭ | আপডেট: ১২:০৮ পিএম, ২৫ নভেম্বর ২০১৭

চিটাগং ভাইকিংস এবং রংপুর রাইডার্স দুই দলেরই টেবিলে অবস্থান নিচের দিকে। তবে দু’দলেরই লক্ষ্য ভালো খেলে দ্রুত ওপরে ওঠে আসা। কারণ, শেষ চারে থাকতে হলে এখন প্রতিটি ম্যাচই যে খুব গুরুত্বপূর্ণ!

এ লক্ষ্য এবং সমীকরণকে সামনে রেখেই আজ (শনিবার) দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে স্থানীয় দল চিটাগং ভাইকিংস এবং মাশরাফি বিন মর্তুজার দল রংপুর রাইডার্স। শুরুতেই টস জিতে রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নিয়েছেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত।

আজকের ম্যাচে চিটাগং কিছুটা হলেও এগিয়ে থাকছে। কারণ, গতকাল নিজেদের মাঠে তারা চলতি আসরে সর্বোচ্চ দলীয় স্কোরের (২১১) রেকর্ড গড়েছে। আসরের শুরু থেকে ভালো করতে না পারা দলটিই ঘরের মাঠে জ্বলে উঠল। তার ওপর ঘরের মাঠের দর্শক সমর্থনের সুবিধা তো আছেই।

অন্যদিক কাগজে-কলমে শক্তিশালী দল হলেও এখনও নিজেদের মেলে ধরতে পারেনি রংপুর রাইডার্স। গেইল-ম্যাককালাম-মাশরাফি-মালিঙ্গার মতো বড় তারকা থাকার পরও ভাগ্য খুলছে না তাদের। তবে আজ যদি দলটির তারকা ব্যাটসম্যানরা জ্বলে উঠতে পারে, তাহলেই হয়তো উলটে যেতে পারে দাবার ঘুটি।

সাত ম্যাচ খেলে ৩ জয় ও চার পরাজয় নিয়ে পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে রয়েছে রংপুর। ৭ ম্যাচে ২ জয়ে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের তলানীতে রয়েছে চিটাগং ভাইকিংস।

এমএএন/আইএইচএস/জেআইএম

আপনার মতামত লিখুন :