এনসিএলের শেষ রাউন্ডে জাতীয় দলের ক্রিকেটাররা

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩২ এএম, ১৯ ডিসেম্বর ২০১৭

জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডের খেলা বুধবার থেকে শুরু হবে। চারটি ভেন্যুতে লিগের শেষ রাউন্ডে অংশ নিবে আটটি দল। সকাল ৯টা ৩০ মিনিটে ম্যাচগুলো শুরু হবে।

লিগের প্রথম পাঁচ রাউন্ডে জাতীয় দলের ক্রিকেটারদের সেভাবে দেখা না গেলেও, শেষ রাউন্ডে জাতীয় দলের ক্রিকেটারদের পদচারণায় উত্তাপ ছড়াছে এনসিএল। ছয় বছর পর ঢাকা মেট্রোর হয়ে মাঠে নামবেন তাসকিন আহমেদ, যা আগেই জাগো নিউজকে নিশ্চিত করেছেন তাসকিন নিজে।

এদিকে খুলনা ক্রীড়া পরিষদ সূত্রে জানা গেছে, এরই মধ্যে দলের সঙ্গে এনসিএলে অংশ নিতে যোগ দিয়েছেন সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেনের মতো জাতীয় দলের তারকারা।

তবে লিগে থাকতে পারবেন না জাতীয় দলের সিনিয়র সদস্য সাকিব, তামিম, মাশরাফি, মুশফিক ও মাহমুদউল্লাহ। সাকিব আল হাসান ও তামিম ইকবাল টি-টেন লিগ খেলে এখনও সংযুক্ত আরব আমিরাতে। তারা যে থাকছেন না সেটা প্রায় নিশ্চিত। পারিবারিক কাজে ছুটিতে থাকবেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ।

এছাড়া বিপিএলের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ব্যস্ত থাকবেন পরিবার নিয়ে। জানা গেছে, স্ত্রী ও সন্তানদের চিকিৎসা করাতে থাইল্যান্ড যাবেন মাশরাফি। জাতীয় দলের এ পাঁচ ক্রিকেটার বাদে অন্য সবাই ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে অংশ নেবেন।

প্রথম স্তরের ম্যাচে লড়বে বরিশাল ও রংপুর বিভাগ। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। প্রথম স্তরের আরেক ম্যাচে ঢাকা বিভাগের প্রতিপক্ষ খুলনা বিভাগ। বিকেএসপিতে হবে দুই দলের লড়াই।

দ্বিতীয় স্তরে সিলেট বিভাগ নিজেদের মাঠে আতিথেয়তা দিবে চট্টগ্রাম বিভাগকে। এছাড়া চট্টগ্রামে মুখোমুখি হবে ঢাকা মেট্রো ও রাজশাহী বিভাগ।

এমএএন/এমএমআর/পিআর

আপনার মতামত লিখুন :