নাহিদুলের অলরাউন্ড নৈপুণ্যে প্রাইম ব্যাংকের জয়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:২৯ পিএম, ১৪ মার্চ ২০১৮

বল হাতে উইকেট পেয়েছেন মাত্র একটি। তবে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে চাপে ফেলার আসল কাজটা ভালোভাবেই করেছেন নাহিদুল ইসলাম। ১০ ওভারে দিয়েছেন মাত্র ২২ রান। এরপর ব্যাটিংয়েও দলকে জুগিয়েছেন ভরসা। তার ৭৮ রানের হার না মানা ইনিংসে ভর করেই ২০ বল আর ৫ উইকেট হাতে রেখে ম্যাচটা জিতে নিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে লক্ষ্যটা খুব বড় ছিল না প্রাইম ব্যাংকের, মোটে ২৫২ রানের। তবে ১২৪ রানের মধ্যে শীর্ষ ৪ ব্যাটসম্যানকে হারিয়ে বেশ বিপদে পড়ে গিয়েছিল তারা। সেখান থেকে দলকে একেবারে জয়ের বন্দর পর্যন্ত নিয়ে গিয়েই থেমেছেন নাহিদুল ইসলাম। ৭৮ বলে ৬ বাউন্ডারি আর ১ ছক্কায় ৭৩ রানে অপরাজিত ছিলেন এই ব্যাটসম্যান।

ওপেনার মেহেদী মারুফ শুরুটা ভালো করলেও ৪১ রান করে আউট হয়ে যান। আর শেষদিকে নাহিদুলকে যোগ্য সঙ্গ দেন ইউসুফ পাঠান আর দেলোয়ার হোসেন। পাঠান করেন ৩২ রান। আর শেষপর্যন্ত নাহিদুলের সঙ্গে ২০ বলে ২৪ রানে অপরাজিত ছিলেন দেলোয়ার।

এর আগে উদয় কাউলের হাফসেঞ্চুরির পরও ইনিংসের এক বল বাকি থাকতে ২৫১ রানে গুটিয়ে যায় শাইনপুকুরের ইনিংস। কাউল ৫২ আর ওপেনার সাদমান ইসলাম করেন ৪৪ রান। এছাড়া তৌহিদ হৃদয় ৩৯ আর আফিফ হোসেন ধ্রুব করেন ২৪ রান।

প্রাইম ব্যাংকের পক্ষে ৩টি করে উইকেট নেন মনির হোসেন ও শরিফুল ইসলাম। দুটি উইকেট এনামুল হক জুনিয়রের।

এমএমআর/এমএস

আপনার মতামত লিখুন :