ছুটির মাঝেও গুরুতর চোট নাসিরের!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ০৯ এপ্রিল ২০১৮

নাসির হোসেনের নেতৃত্বে ঢাকা প্রিমিয়ার লিগের শিরোপা পুনরুদ্ধার করে আবাহনী লিমিটেড। শিরোপা নির্ধারনী ম্যাচে দুর্দান্ত এক সেঞ্চুরি করে ম্যাচসেরার পুরষ্কারও জেতেন আবাহনীর অধিনায়ক। আবাহনীকে চ্যাম্পিয়ন করানোর পর আশা করা হচ্ছিল, সুদিন ফিরছে ডানহাতি এই অলরাউন্ডারের।

কিন্তু কিসের কি! ঢাকা লিগ শেষ হওয়ার তিনদিন পরেই গণ্ডগোল বাঁধালেন নাসির নিজেই। সোমবার বিসিবি ভবনে আসলেন ক্রাচে ভর দিয়ে, মাটিতেই ফেলতে পারছিলেন না তার ডান পা।

ছুটিতে থেকেও কিভাবে পেলেন এই ব্যাথা, কোথা থেকেই বা হলো এমন গভীর ইনজুরি- এর কোনো সদুত্তর পাওয়া গেল না কোথাও। তবে বিসিবি চিকিৎসক দেবাশিষ চৌধুরী জানিয়েছেন, ইনজুরিটা মোটেও হালকা কিছু নয়।

নাসিরের পায়ের প্রাথমিক নিরীক্ষা করে দেবাশিষ বলেন, ‘তাকে (নাসির) আমরা অ্যাপোলোতে পাঠিয়েছি। এমআরআই রিপোর্ট দেখে ইনজুরির ব্যাপারে বিস্তারিত জানা যাবে। তবে আমি যতটুকু দেখেছি, তাতে এই চোট মোটেও হালকা কিছু নয়। হয়তো লম্বা সময় মাঠের বাইরেও থাকা লাগতে পারে তার।’

তবু আড়ালে থেকে যায় নাসিরের চোট পাওয়ার কারণ। প্রাথমিকভাবে বিসিবির তরফ থেকে জানানো হয়, জিমে ফিটনেস ট্রেনিংয়ের সময় চোট পান নাসির। তবে নাসিরের কাছের মানুষদের কাছ থেকে জানা গেছে, সিরাজগঞ্জে ফুটবল খেলতে গিয়ে এই গুরুতর ইনজুরি বাঁধিয়েছেন তিনি নিজেই।

এসএএস/আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]