মুম্বাইয়ের মাঠে নারী নির্যাতনের অভিযোগ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ১৫ এপ্রিল ২০১৮

নারী নির্যাতন এবং ধর্ষণ নিয়ে উত্তাল পুরো ভারত। এরই মাঝে চলছে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। নারী নির্যাতনের কালো থাবা থেকে মুক্তি পেল না ক্রিকেটের এই টুর্নামেন্টও। অভিযোগ উঠেছে মুম্বাই ইন্ডিয়ান্সের ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে অশালীন ব্যবহারের সম্মুখিন হয়েছেন এক নারী।

আইপিএলের চলতি আসরের পর্দা উঠেছিল মুম্বাইর ওয়াংখেড়েতেই। এখনও পর্যন্ত দুইটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে এই মাঠে। এরই মধ্যে অভিযোগ পাওয়া গেছে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে স্টেডিয়ামের এক কর্মচারি কর্তৃক হেনস্থার শিকার হয়েছেন ওই নারী।

অভিযোগ আমলে নিয়েছে মুম্বাই থানা পুলিশ এবং অভিযুক্ত কর্মচারীকে গ্রেফতার করে পরবর্তী শুনানির জন্য প্রেরণ করা হয়েছে আদালতে; কিন্তু কোনো সমাধানে পৌছতে পারেনি আদালত। ফলে এখনো পুলিশি হেফাজতেই রয়েছেন সেই কর্মচারী।

শনিবার এই খবর প্রকাশ করে ভারতীয় সংবাদ মাধ্যম। তবে অভিযোগকারী নারী কিংবা অভিযুক্ত কর্মচারীর পরিচয় প্রকাশ করেনি মুম্বাই পুলিশ।

এদিকে খেলার মাঠেও সুবিধাজনক অবস্থানে নেই আইপিএলের বর্তমানের চ্যাম্পিয়নরা। তিন ম্যাচ খেলেও জয়ের দেখা পায়নি তারা। অধরা জয়ের খোঁজে মঙ্গলবার ঘরের মাঠে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে খেলতে নামবে আইপিএলের তিনবারের শিরোপাধারীরা।

এসএএস/আইএইচএস/আরআইপি

আপনার মতামত লিখুন :