টসে হেরে ব্যাটিংয়ে কলকাতা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৫০ পিএম, ২১ এপ্রিল ২০১৮
টসে হেরে ব্যাটিংয়ে কলকাতা

ঘরের মাঠে কিং ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। গত দুই ম্যাচ প্রথমে ব্যাট করে জেতা পাঞ্জাব, কলকাতার মাঠে পড়ে ব্যাট করে জেতার পরিকল্পনা এঁটেছে।

টুর্নামেন্টে এখনো তিনটি করে জয় পেয়েছে দুই দলই। তবে পাঞ্জাব ৪টি ম্যাচ খেললেও, কলকাতা খেলেছে ৫টি ম্যাচ। এই ম্যাচের জয়ী দলই পৌঁছে যাবে পয়েন্ট টেবিলের শীর্ষে। তাই ঘরের মাঠে জিততে মরিয়া কলকাতা এবং নিজেদের জয়রথ বজায় রাখার মিশনে প্রস্তুত পাঞ্জাবও।

নিজেদের একাদশে কোনো পরিবর্তন আনেনি কলকাতা। তাদের দলের চার বিদেশি হলেন ক্রিস লিন, সুনিল নারিন, আন্দ্রে রাসেল এবং টম কুরান। অন্যদিকে দেশি পেসার মোহিত শর্মায় জায়গায় আংকিত রাজপুতকে দলে নিয়েছে পাঞ্জাব। পাঞ্জাবের চার বিদেশী খেলোয়াড় হলেন ক্রিস ফেইল, অ্যারন ফিঞ্চ, অ্যান্ড্রু টাই এবং মুজিবুর রহমান।

কলকাতা একাদশ : সুনিল নারিন, ক্রিস লিন, রবিন উথাপ্পা, দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, নিতীশ রানা, শুবমান গিল, টম কুরান, পিয়ুশ চাওলা, শিভাম মাবি এবং কুলদ্বীপ যাদব।

পাঞ্জাব একাদশ : লোকেশ রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগারওয়াল, করুন নায়ার, অ্যারন ফিঞ্চ, যুবরাজ সিং, রবিচন্দ্রন অশ্বিন, অ্যান্ড্রু টাই, বারিন্দার স্রান, মুজিবুর রহমান এবং আংকিত রাজপুত।

এসএএস/আইএইচএস/জেআইএম