ইনজুরি নিয়েও খেলবেন মুশফিক!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮

একের পর এক ইনজুরির থাবা। পুরো বাংলাদেশ দলটা কি তবে হসপিটালে পরিণত হয়েছে। আগে থেকেই আঙ্গুলের ইনজুরিতে ভুগছিলেন সাকিব আল হাসান। এই ইনজুরি থেকে মুক্ত হতে অস্ত্রোপচার এশিয়া কাপের আগে করা হবে নাকি পরে করা হবে এ নিয়ে জলঘোলা হয়েছিল বেশ। যদিও শেষ পর্যন্ত শঙ্কা কাটিয়ে এশিয়া কাপ খেলছেন সাকিব। কিন্তু পুরোপুরি ফিট সাকিবকে এশিয়া কাপে পাওয়া যাবে কি না তা নিয়ে রয়েছে যথেষ্ট সংশয়।

এদিকে এশিয়া কাপের প্রস্তুতি চলাকালে ইনজুরিতে পড়েন তরুণ ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত। পরে দেখা গেলো আঙ্গুলের ইনজুরিতে রয়েছেন তিনি। সেই ইনজুরি নিয়েই আরব আমিরাত গেছেন তিনি। শ্রীলঙ্কার বিপক্ষে তিনি খেলবেন কি না তা নিয়ে সারাদিনই সংশয়ের কালোমেঘ ঘুরাঘুরি করছিল বাংলাদেশ শিবিরে।

এবার নতুন খবর, ইনজুরিতে পড়েছেন দলের অভিজ্ঞ ব্যাটসম্যান, উইকেটরক্ষক মুশফিকুর রহীম। পাঁজরের হাড়ে ব্যাথা পেয়েছেন তিনি। তবে, ব্যাথা পেলেও এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে খেলছেন এই অভিজ্ঞ ক্রিকেটার। দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বাংলাদেশের মিডিয়াকে জানিয়েছেন এ তথ্য।

খালেদ মাহমুদ বলেন, ‘অনুশীলনের সময়ই পাঁজরের হাড়ে ব্যথা পেয়েছে সে। তবে ব্যথার অভিজ্ঞতা বিশ্লেষণ করে দেখা যাচ্ছে, ম্যাচ খেলতে কোনো সমস্যা নেই তার।’

আইএইচএস/

আপনার মতামত লিখুন :