নিউজিল্যান্ডকে ২০৯ রানেই আটকে দিল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫২ পিএম, ০৯ নভেম্বর ২০১৮

প্রথম ওয়ানডেতে হারের পর দ্বিতীয়টিতে ঘুরে দাঁড়ানোর চেষ্টায় আছে পাকিস্তান। আবুধাবিতে দ্বিতীয় ওয়ানডেতে নিউজিল্যান্ডকে বড় পুঁজি গড়তে দেয়নি স্বাগতিকরা। ৫০ ওভার শেষে কিউইদের সংগ্রহ ৯ উইকেটে ২০৯ রান।

দারুণ নিয়ন্ত্রিত বোলিং করেছেন পাকিস্তানের বোলাররা। নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা তাই হাত খুলে খেলতে পারেননি। রস টেলর একা না লড়লে হয়তো দুইশোর্ধ্ব পুঁজিও পাওয়া হতো না সফরকারিদের।

চার নাম্বারে ব্যাটিংয়ে নামা রস টেলর শেষপর্যন্ত অপরাজিত ছিলেন ৮৬ রানে। ১২০ বলে ৩ বাউন্ডারি আর ১ ছক্কায় এই রান করেন তিনি। বাকিদের মধ্যে কেউ চল্লিশের ঘরও পেরোতে পারেননি। হেনরি নিকোলস করেন ৩৩ রান। ওপেনার জর্জ ওয়ার্কারের ব্যাট থেকে আসে ২৮ রান।

এই ম্যাচেও বল হাতে আগুন ঝরিয়েছেন তরুণ পেসার শাহীন শাহ আফ্রিদি। কলিন মুনরো (১৩), টম লাথাম (১), টিম সাউদি আর ইস সোধিকে (১৩) সাজঘরের পথ দেখান তিনি। করেছেন একটি গুরুত্বপূর্ণ রানআউটও। কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনকে ১ রানে থাকা অবস্থায় রানআউট করে দেন এই পেসার।

সবমিলিয়ে ৯ ওভারে ৩৮ রান খরচায় ৪টি উইকেট নিয়েছেন শাহীন শাহ আফ্রিদি। হাসান আলি ২টি এবং শাদাব খান আর মোহাম্মদ হাফিজ নিয়েছেন একটি করে উইকেট।

এমএমআর/পিআর

আপনার মতামত লিখুন :