টস জিতে ফিল্ডিংয়ে মাশরাফির রংপুর

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৬ পিএম, ১৩ জানুয়ারি ২০১৯

মাশরাফি বিন মর্তুজার সঙ্গে টস করতে নামলেন মেহেদী হাসান মিরাজ। সেখানেই স্নেহ-বাৎসল্যে মিরাজের হাত চেপে ধরলেন মাশরাফি। পিঠ চাপড়ে দিলেন। কথা বললেন দারুণ হাসিমুখে।

বিপিএলের মাঠ হলেও দু’জনের একসঙ্গে টস করতে নামার দৃশ্য থেকে শুরু করে মিরাজের সঙ্গে মাশরাফির আলতো খুনসুটির দৃশ্যটা অনেক বড় একটি বার্তাবাহী। ভবিষ্যতের ব্যাটন কি তবে অলক্ষ্যে এভাবেই মিরাজের হাতে তুলে দিচ্ছেন বর্তমানের অধিনায়ক? সময়ই এর উত্তরটা দিয়ে দেবে।

তবে, আপাতত বিপিএলের ময়দানে দুই প্রতিপক্ষ অধিনায়ক এক সমান্তরালে দাঁড়িয়ে টস করতে নামার পর জয়টা হলো মাশরাফিরই এবং টস জিতে তিনি প্রথমে ফিল্ডিংয়েরই সিদ্ধান্ত নিলেন। প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানালেন মেহেদী হাসান মিরাজের রাজশাহী কিংসকে।

এখনও পর্যন্ত তিন ম্যাচ খেলে মাত্র ১টিতে জয় পেয়েছে মিরাজ-মোস্তাফিজ এবং সৌম্য সরকারের রাজশাহী কিংস। অন্যদিকে এখনও পর্যন্ত চার ম্যাচ খেলে ফেলেছে রংপুর রাইডার্স। এর মধ্যে দুটিতে জিতেছে এবং দুটিতে হেরেছে তারা।

রংপুর রাইডার্স একাদশ
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, সোহাগ গাজী, ফরহাদ রেজা, নাজমুল ইসলাম অপু, শফিউল ইসলাম, নাহিদুল ইসলাম, ক্রিস গেইল, রবি বোপারা, বেনি হাওয়েল এবং রিলে রুশো।

রাজশাহী কিংস একাদশ
মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ হাফিজ, জাকির হাসান, লরি ইভান্স, কামরুল ইসলাম রাব্বি, রায়ান টেন ডেসকাট, ইসুরু উদানা, আরাফাত সানি এবং মোস্তাফিজুর রহমান।

আইএইচএস/পিআর

আপনার মতামত লিখুন :