বিধ্বংসী ইনিংস খেলা তামিম পেলেন কয়েক লাখ টাকা দামের ঘড়ি

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৪ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ০৫:৩৯ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯

৬১ বলে হার না মানা ১৪১ রান, বিপিএলে বাংলাদেশি কোনো ব্যাটসম্যানের সেরা ইনিংস। তামিম ইকবালেরও বিপিএল ক্যারিয়ারের সেরা ইনিংস ছিল এবারের ফাইনালে। যে ইনিংস দেখার পর তামিম বন্দনায় মেতেছেন সবাই।

শুধু বন্দনাই নয়। দেশসেরা এই ওপেনার প্রিয়জনদের কাছ থেকে শুভকামনা আর উপহারও পাচ্ছেন। দেশের প্রসিদ্ধ ব্যবসায়িক প্রতিষ্ঠান ওরিয়ন গ্রুপের মালিক ও মোহামেডান ক্লাবের সর্বশেষ গভর্নিং বডির চেয়ারম্যান সালমান ওবায়দুল করিমই যেমন ছোট ভাইতুল্য তামিমকে দিলেন মহামূল্যবান এক ঘড়ি উপহার।

তামিমকে ওরিয়ন গ্রুপের কর্ণধার ওবায়দুল করিম যে ঘড়িটি দিয়েছেন, সেটির ব্র্যান্ড 'পাতেক ফিলিপে জেনেভ'। যেটির দাম বাংলাদেশি মুদ্রায় ন্যূনতম ১০ লাখ টাকা।

LETTER

মহামূল্যবান এই ঘড়ি পেয়ে ভীষণ খুশি তামিমও। সামাজিক যোগাযোগমাধ্যম 'ইনস্টাগ্রাম-এ দেশসেরা এই ওপেনার উপহার পাওয়া ঘড়ির ছবি আপলোড করেছেন, কৃতজ্ঞতা জানিয়েছেন ওরিয়ন গ্রুপের মালিককে।

ঘড়ির সঙ্গে তামিমকে শুভকামনা জানিয়ে একটি চিঠি দিয়েছেন ওবায়দুল করিম। সেই চিঠিরও একটি ছবি আপলোড করেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে শিরোপা জেতা এই ওপেনার।

এমএমআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]