উইন্ডিজ দলে ফিরলেন কটরেল-ব্রাথওয়েট

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:১৩ এএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচের স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। যেখানে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ওপেনার জন ক্যাম্পবেল এবং দীর্ঘদিন পর ফিরেছেন কার্লস ব্রাথওয়েট ও শেলডন কটরেল।

ইনজুরির কারণে দলের দুই নিয়মিত পেসার রভম্যান পাওয়েল এবং কেমো পলকে পাচ্ছে না ক্যারিবীয়রা। যে কারণে পেস ডিপার্টমেন্টের শূন্যতা পূরণেই কটরেল ও ব্রাথওয়েটকে ডাকা হয়েছে দলে।

সবশেষ গত বছরের জুলাই মাসে ওয়ানডে খেলেছেন কটরেল। ব্রাথওয়েট খেলেছেন আরো আগে ২০১৮ সালের মার্চে। তবে ব্রাথওয়েট এখনো পর্যন্ত ২৮টি ওয়ানডে খেললেও, কটরেলের রয়েছে মাত্র ৬ ম্যাচের অভিজ্ঞতা।

অন্যদিকে ইংলিশদের বিপক্ষে টেস্ট সিরিজে সন্তোষজনক পারফরম্যান্স করে প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছেন জন ক্যাম্পবেল। তিন ম্যাচের সিরিজে ৩৫ গড়ে ১৭৬ রান করেছেন তিনি। ইনজুরি আক্রান্ত ওপেনার এভিন লুইসের জায়গায় নেয়া হয়েছে তাকে।

প্রথম দুই ওয়ানডের উইন্ডিজ স্কোয়াড
জেসন হোল্ডার, ফ্যাবিয়ান অ্যালেন, দেবেন্দ্র বিশু, কার্লস ব্রাথওয়েট, ড্যারেন ব্রাভো, জন ক্যাম্পবেল, শেলডন কটরেল, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, শাই হোপ, অ্যাশলে নার্স, নিকলাস পুরান, কেমার রোচ এবং ওশেন থমাস।

এসএএস/এমএস