মিঠুন থাকছেন না, মুশফিককে নিয়ে আশা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:৪৮ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

সবাই রানখরায়। একমাত্র তার ব্যাটেই রান আছে। মোহাম্মদ মিঠুনের দুই ফিফটি-ই নেপিয়ার আর ক্রাইস্টচার্চে বাংলাদেশকে পৌঁছে দিয়েছিল দুইশর ঘরে। যদিও সে রান পর্যাপ্ত ছিল না। তারপরও দুইশ রান বলে কথা! স্কোরলাইনটাকে ভদ্রস্থ করতে মিঠুনের অবদানই ছিল সবচেয়ে বেশি।

কিন্তু হায়! আগামীকাল ডানেডিনে শেষ ম্যাচে সেই মিঠুনের সার্ভিস পাবে না টিম বাংলাদেশ। হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে কাল খেলতে পারবেন না ডানহাতি এই ব্যাটসম্যান। নিউজিল্যান্ড সফরে জাতীয় দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট এ তথ্য নিশ্চিত করেছেন।

মিঠুনের ছিটকে পড়া নিয়ে খালেদ মাসুদ পাইলট বলেছেন, 'হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে মিঠুন খেলতে পারছেন না, এটা নিশ্চিত। তবে আমরা আশা করছি সে প্রথম টেস্টের আগে সুস্থ হয়ে উঠবে।'

চোট আছে মুশফিকেরও। তার অবস্থা কি? তিনিও কি একাদশের বাইরে চলে যাবেন? জাতীয় দলের ম্যানেজার জানালেন, দেশসেরা এই ব্যাটসম্যানের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে দল।

পাইলটের ভাষায়, 'মুশফিকেরও চোট আছে। তবে আশা করছি সে খেলতে পারবে। যদিও ম্যাচের আগের দিন প্র্যাকটিস করতে পারেনি। তবে তার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করা হবে। মাঠে গিয়ে সিদ্ধান্ত হবে।'

এদিকে, খেলবেন কি খেলবেন না জানানো না হলেও টেস্ট স্কোয়াডের সদস্য মুমিনুল হককে এই ম্যাচের জন্য ওয়ানডে দলে নিয়েছে বাংলাদেশ। এই তথ্যটিও নিশ্চিত করেছেন ম্যানেজার খালেদ মাসুদ পাইলট।

এআরবি/এমএমআর/এমকেএইচ