টেস্টের আগে যাদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ টাইগারদের

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

ওয়ানডে সিরিজের এখনো এক ম্যাচ বাকি। বাংলাদেশ সময় মঙ্গলবার দিবাগত রাত ৪টায় সে ম্যাচটি খেলবে স্বাগতিক নিউজিল্যান্ড এবং বাংলাদেশ। তবে এক ম্যাচ আগেই সিরিজ নিশ্চিত হয়ে যাওয়ায় এরই মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজ নিয়ে ভাবতে শুরু করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

হ্যামিল্টনে আগামী ২৮ ফেব্রুয়ারি শুরু হবে তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। তার আগে ২৩ ফেব্রুয়ারি (শনিবার) একটি ২ দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড একাদশ। এরই মধ্যে সে ম্যাচের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড।

জাতীয় দলের একসময়কার নিয়মিত মুখ ডানহাতি পেসার অ্যাডাম মিলনে খেলবেন এ প্রস্তুতি ম্যাচটিতে। তার সঙ্গে পেস আক্রমণে থাকবেন দুই অনভিজ্ঞ পেসার এডওয়ার্ড নটাল এবং বেন সিয়ার্স। দলের অধিনায়কত্ব করবেন ভারত পপলি।

তারুণ্য নির্ভর দল ঘোষণা করে কিউইদের নির্বাচক গ্যাবিন লারসেন বলেন, ‘গত বছরের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দল থেকে বেশ কয়েকজন ক্রিকেটার নিয়ে আমরা একটি শক্তিশালী দল সাজিয়েছি। তারা বাংলাদেশকে তিন ম্যাচ টেস্ট সিরিজের আগে অনুষ্ঠিত প্রস্তুতি ম্যাচে ভালোই প্রতিদ্বন্দ্বিতা করবে।’

প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ড স্কোয়াড
ভারত পপলি (অধিনায়ক), জ্যাকব ভুলা, ম্যাক্স চু (উইকেট কিপার), ব্লেক কোবার্ন, অ্যান্ড্রু ফ্ল্যাচার, নিক কেলি, বেন লকরোজ, কেন ম্যাকক্লার, অ্যাডাম মিলনে, এডওয়ার্ড নটাল, ডেল ফিলিপস এবং বেন সিয়ার্স।

এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :