নতুন সম্প্রচারকারী খুঁজে পেয়েছে পিএসএল!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০১৯

কাশ্মিরের পুলওয়ামায় হামলার জের ধরে পাকিস্তানের সঙ্গে এখন স্মরাণতীতকালের খারাপ সম্পর্ক ভারতের। যার জের ধরে পাকিস্তানের চলমান চতুর্থ পিএসএলের মাঝপথ থেকেই সম্প্রচারের দায়িত্ব প্রত্যাহার করে নেয় ভারতের আইএমজি-রিলায়েন্স গ্রুপ।

হঠাৎ সম্প্রচার কর্তৃপক্ষের এভাবে সরে যাওয়ার কারণে কিছুটা বিপাকেই পড়তে হয়েছে পিএসএল কর্তৃপক্ষকে। তবে খুব দ্রুততার সঙ্গেই তারা নতুন সম্প্রচারকারী খুঁজে পেয়েছে। আজ থেকেই নতুন কর্তৃপক্ষ সম্প্রচার করবে পিএসএলের বাকি ম্যাচগুলো।

পাকিস্তান ভিত্তিক ব্লিটজ অ্যান্ড ট্রান্স গ্রুপ এবারের পিএসএলের ম্যাচগুলো সম্প্রচার করবে। পিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘পাকিস্তান ক্রিকেট বোর্ড আজ ঘোষণা করছে যে, ব্লিজ অ্যান্ড ট্রান্সের একটি কন্সোর্টিয়াম পাকিস্তান সুপার লিগের ম্যাচগুলো আয়োজনের দায়িত্ব নিয়েছে।’

কন্সোর্টিয়ামটির পরিচয় দিতে গিয়ে পিসিবি জানিয়েছে, ‘ব্লিটজ হচ্ছে পাকিস্তানে পিসিবির ব্রডকাস্ট পার্টনার। আর ট্রান্স গ্রুপ হচ্ছে পাকিস্তানের একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান।’

কাশ্মিরের পুলওয়ামায় আত্মঘাতি বোমা হামলার তিনদিন পরই গত রোববার পিএসএলের খেলা সম্প্রচার না করার সিদ্ধান্ত নেয় আইএমজি রিলায়েন্স গ্রুপ। শুধু তাই নয়, ডি স্পোর্টসের ওপর দায়িত্ব ছিল ভারতে পিএসএলের খেলা সম্প্রচার করা। তারাও ঘোষণা দেয়, ভারতে তারা আর পিএসএল সম্প্রচার করবে না। এছাড়া ক্রিকেটগেটওয়ে নামক একটি ওয়েবসাইট আগের দুই আসরে পিএসএলের খেলা অনলাইন কভারেজের দায়িত্ব পালন করেছিল। এবার তারাও ঘোষণা দিয়েছে, ভারতে অনলাইনে পিএসএলের খেলা সম্প্রচার করবে না।

আইএমজি রিলায়েন্স গ্রুপ সরে যাওয়ার দুইদিনের মধ্যেই নতুন ব্রডকাস্টার খুঁজে বের করে নিয়েছে পিসিবি। যাতে করে তাদের এই ঘরোয়া ফ্রাঞ্চাইজি টু্র্নামেন্টটির খেলা সম্প্রচারে বিঘ্ন সৃষ্টি না হয়।

আইএইচএস/এমকেএইচ