পান্ডিয়ার ইনজুরি, জাদেজার হাসি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:১৬ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৯

অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াড থেকে ছিটকে গেছেন পেস বোলিং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। পিচের নিচের অংশের ইনজুরির কারণে তাকে স্কোয়াড থেকে বাদ দিতে বাধ্য হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

২৫ বছর বয়সী এ অলরাউন্ডার অস্ট্রেলিয়া সিরিজ চলাকালীন সময়ে ব্যাঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে শক্তিমত্তা এবং কন্ডিশনিং ক্যাম্পে রিহ্যাভ প্রক্রিয়ায় অংশ নেবেন।

এদিকে পান্ডিয়ার ইনজুরিটা যেনো শাপেবর হয়ে এসেছে বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার রবিন্দ্র জাদেজার জন্য। কারণ আসন্ন টি-টোয়েন্টি সিরিজে পান্ডিয়ার কোনো বদলি খেলোয়াড়ের নাম না দেয়া হলেও, ওয়ানডে সিরিজে ডাকা হয়েছে জাদেজাকে।

প্রাথমিকভাবে ওয়ানডে স্কোয়াড থেকে বাদ পড়েছিলেন জাদেজা। কিন্তু পান্ডিয়ার ইনজুরির কারণে দলে অলরাউন্ডারের অভাব পূরণ করতেই ডাকা হয়েছে ব্যাট-বল হাতে কার্যকর এ স্পিনিং অলরাউন্ডারকে। তবে টি-টোয়েন্টি স্কোয়াডে এখন শুধুমাত্র বিজয় শঙ্কর ছাড়া আর কোনো অলরাউন্ডার নেই ভারতের।

অস্ট্রেলিয়ার বিপক্ষে আগামী ২৪ এবং ২৭ ফেব্রুয়ারি ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত। পরে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে মার্চের ২ তারিখ হায়দরাবাদে। পরের ম্যাচগুলো হবে যথাক্রমে ৫, ৮, ১০ এবং ১৩ মার্চ তারিখে।

এসএএস/পিআর